রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
আজ কচা নদীর উপর অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উদ্বোধন

আজ কচা নদীর উপর অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উদ্বোধন

আজ উদ্বোধন হতে যাচ্ছে পিরোজপুরের কচা নদীর উপর নির্মিত অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর। গণভবন থেকে ভার্চুয়ালি সেতুটি উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নদীর দুই পাড়ে তাই বিরাজ করছে সাজ সাজ রব, উচ্ছ্বসিত স্থানীয়রা। বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর মূল অবকাঠামোর দৈর্ঘ্য ৯৯৮ মিটার এবং এতে রয়েছে ৯টি স্প্যান ও ৮ পিয়ার।

সেতুটি খুলে দেয়া হলে পিরোজপুর থেকে সড়কপথে বরিশাল ও খুলনায় সরাসরি যাতায়াত করা যাবে কোনো প্রকার ভোগান্তি বা সময়ের অপচয় ছাড়া। সেতুটি নির্মাণে খরচ হয়েছে ৮৯৮ কোটি টাকা। এর মধ্যে ৬৫৪ কোটি টাকা চীন সরকারের অনুদান। বাকিটা নিজস্ব অর্থায়ন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com