শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
ক্ষতিগ্রস্তদের ২ কোটি টাকা দেবে ডিএসসিসি

ক্ষতিগ্রস্তদের ২ কোটি টাকা দেবে ডিএসসিসি

রাজধানীর বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য ২ কোটি টাকার অনুদান ঘোষণা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে চৌকি বিছিয়ে বঙ্গবাজারে ব্যবসা পরিচালনার কার্যক্রম উদ্বোধনের সময় এই ঘোষণা দেন তিনি।

গত ৪ মার্চ বঙ্গবাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৪৮টি ইউনিট দীর্ঘ চেষ্টা করেও আগুন নেভাতে হিমশিম খায়। অবেশেষ ৭৫ ঘণ্টা পর আগুন নিভলেও তার আগেই সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সরকার থেকে শুরু করে অনেকে ভয়াবহ আগুনে নিঃস্ব হয়ে যাওয়া ব্যবসায়ীদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আজ ঢাকা দক্ষিণ সিটির মেয়র তাপসও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য দুই কোটি টাকার অনুদান ঘোষণা করেন।

এ সময় মেয়র বলেন, বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা যাতে ঈদের মার্কেট ধরতে পারেন, সে লক্ষ্যে আজ থেকে চৌকি বিছিয়ে অস্থায়ীভাবে ব্যবসা শুরু হয়েছে। তবে ক্ষতি পুষিয়ে উঠতে আজ থেকেই পুরোদমে বঙ্গবাজারে ব্যবসা চলবে। পূর্ণাঙ্গ পুনর্বাসনের বিষয়ে ঈদের পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান মেয়র তাপস।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com