বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
ক্ষতিগ্রস্তদের ২ কোটি টাকা দেবে ডিএসসিসি

ক্ষতিগ্রস্তদের ২ কোটি টাকা দেবে ডিএসসিসি

রাজধানীর বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য ২ কোটি টাকার অনুদান ঘোষণা করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে চৌকি বিছিয়ে বঙ্গবাজারে ব্যবসা পরিচালনার কার্যক্রম উদ্বোধনের সময় এই ঘোষণা দেন তিনি।

গত ৪ মার্চ বঙ্গবাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৪৮টি ইউনিট দীর্ঘ চেষ্টা করেও আগুন নেভাতে হিমশিম খায়। অবেশেষ ৭৫ ঘণ্টা পর আগুন নিভলেও তার আগেই সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সরকার থেকে শুরু করে অনেকে ভয়াবহ আগুনে নিঃস্ব হয়ে যাওয়া ব্যবসায়ীদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আজ ঢাকা দক্ষিণ সিটির মেয়র তাপসও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য দুই কোটি টাকার অনুদান ঘোষণা করেন।

এ সময় মেয়র বলেন, বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা যাতে ঈদের মার্কেট ধরতে পারেন, সে লক্ষ্যে আজ থেকে চৌকি বিছিয়ে অস্থায়ীভাবে ব্যবসা শুরু হয়েছে। তবে ক্ষতি পুষিয়ে উঠতে আজ থেকেই পুরোদমে বঙ্গবাজারে ব্যবসা চলবে। পূর্ণাঙ্গ পুনর্বাসনের বিষয়ে ঈদের পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান মেয়র তাপস।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com