বুধবার, ২৯ Jun ২০২২, ১১:০৮ অপরাহ্ন

বন্যার্তদের সহায়তায় দই কোটি ২৫ লাখ টাকা বরাদ্দ ত্রাণ মন্ত্রণালয়ের

বন্যার্তদের সহায়তায় দই কোটি ২৫ লাখ টাকা বরাদ্দ ত্রাণ মন্ত্রণালয়ের

নিউজ ডেস্ক :
সাম্প্রতিক বন্যায় তাৎক্ষণিকভাবে মানবিক সহায়তা জন্যে ১১টি জেলা প্রশাসকদের অনুকূলে ২ কোটি ২৫ লাখ নগদ টাকা বরাদ্দ করেছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। এছাড়াও ৪০০ মেট্রিক টন চাল এবং ৪১ হাজার প্যাকেট/বস্তা শুকনো ও অন্যান্য খাবার বরাদ্দ দেওয়া হয়েছে।

আজ শনিবার ত্রাণ কর্মসূচি-১ অধিশাখার উপসচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। বলা হয়, সাম্প্রতিক বন্যায় তাৎক্ষণিকভাবে মানবিক সহায়তা হিসেবে ১১টি জেলা প্রশাসকদের অনুকূলে ১৫ থেকে ১৮ জুন পর্যন্ত ৪০০ মেট্রিক টন চাল এবং ৪১ হাজার প্যাকেট/বস্তা শুকনো ও অন্যান্য খাবার এবং ২ কোটি ২৫ লাখ নগদ টাকা বরাদ্দ করা হয়েছে।

বরাদ্দকৃত জেলাগুলোর মধ্যে সিলেট জেলায় ৮০ লাখ টাকা, ২০০ মেট্রেক টন চাল ও ৭ হাজার প্যাকেট শুকনো খাবার, সুনামগঞ্জ জেলায় ৮০ লাখ টাকা, ৮ হাজার প্যাকেট শুকনো খাবার, নেত্রকোনায় জেলায় ১০০ মেট্রেক টন চাল, ৫ হাজার প্যাকেট খাবার ও ২০ লাখ টাকা, রংপুর জেলায় ৩ হাজার প্যাকেট শুকনো খাবার, নীলফামারী জেলায় ৫ লাখ টাকা ও ৩ হাজার প্যাকেট খাবার, কুড়িগ্রাম জেলায় ১০ লাখ টাকা ও ১ হাজার প্যাকেট খাবার, হবিগঞ্জ জেলায় ১০ লাখ টাকা ও ২ হাজার প্যাকেট খাবার, মৌলভীবাজার জেলায় ১০০ মেট্রিকটন চাল, ২ হাজার প্যাকেট খাবার ও ১০ লাখ টাকা, শেলপুর জেলায় ১০ লাখ টাকা ও ৪ হাজার প্যাকেট শুকনো খাবার, জামালপুর জেলায় ৪ হাজার প্যাকেট শুকনো খাবার ও কিশোরগঞ্জ জেলায় ২ হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্দ করা হয়েছে। সূত্র : বাসস।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com