শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
যৌন কেলেঙ্কারির অভিযোগে পাকিস্তানের ক্রিকেটে তোলপাড়

যৌন কেলেঙ্কারির অভিযোগে পাকিস্তানের ক্রিকেটে তোলপাড়

নিউজ ডেস্ক :
কখনও জাতীয় দলে না খেললেও পাকিস্তান ক্রিকেটে নাদিম ইকবাল পরিচিত মুখ। খেলোয়াড়ী জীবনে অনেকের চোখে ওয়াকার ইউনিসের চেয়েও সম্ভাবনাময় ছিলেন ডানহাতি এই ফাস্ট বোলার। মাঠের ক্রিকেটকে বিদায় বলার পর কোচিংয়ের সঙ্গে যুক্ত নাদিম এবার এক নেতিবাচক কারণে উঠে এসেছেন আলোচনায়। যৌন কেলেঙ্কারির মতো গুরুতর অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

সাউদার্ন পাঞ্জাব অঞ্চলে কোচ হিসেবে কাজ করা নাদিমকে এরই মধ্যে বহিষ্কার করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ইএসপিএনক্রিকইনফো লিখেছে, গত সপ্তাহে নাদিমের বিরুদ্ধে অভিযোগ নজরে আসে পিসিবির। অভিযোগটি যৌন হয়রানির সঙ্গে সম্পর্কিত, যা নিয়ে পুলিশও তদন্ত করছে।

দেশটির তারকা পেসার ওয়াকারের মতো একই অঞ্চল থেকে উঠে এসেছেন নাদিম। ঘরোয়া ক্রিকেটে আশির দশকের শেষ ও নব্বইয়ের দশকে দুজন খেলেছেন একসঙ্গে। নতুন বলে নাদিমের সুইং করানোর দক্ষতা ছিল দুর্দান্ত। এই কারণেই সেই সময়ের অনেকের চোখে ওয়াকারের চেয়েও প্রতিশ্রুতিশীল ছিলেন তিনি। পেশাদার ক্রিকেটে নাদিম শেষ ম্যাচ খেলেছেন ২০০৪ সালের মার্চে। ৮০টি প্রথম শ্রেণির ম্যাচে ২৫৮ উইকেট ও ৪৯ লিস্ট ‘এ’ ম্যাচে ৬৫ উইকেট নিয়ে ক্যারিয়ার শেষ করেন তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com