বুধবার, ২৯ Jun ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

রাজশাহী নগরীতে নিখোঁজ শিশু উদ্ধার

রাজশাহী নগরীতে নিখোঁজ শিশু উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীতে ঝড়-বৃষ্টির মধ্যে নিখোঁজ এক ছেলে শিশুকে উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। রোববার (১৯ জুন) রাত সাড়ে ৯ টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া মোড় থেকে তাকে উদ্ধার করা হয়।
শিশুটির নাম, সূর্য্য চন্দ্র (০৭)। সে শ্রী সরেন চন্দ্র ও উষা রাণীর ছেলে।

পুলিশ জানায়, কাশিয়াডাঙ্গা থানার বালিয়া মোড়ে রোববার রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে টহলরত নিয়োজিত পুলিশ সদস্যগণ একটি ছেলে শিশুকে ঝড়-বৃষ্টির ঠান্ডা পানিতে ভিজতে দেখে। এসময় সেই শিশুটিকে রাত্রী বেলা বৃষ্টির পানিতে ভেজার কারণ জানতে চায় এবং তার বাড়িতে ফিরে যেতে বললে শিশুটি বলে যে, সে বাড়ীর রাস্তা ভুলে গিয়েছে।
এসময় তাৎক্ষনিক শিশুটিকে থানায় নিয়ে যাওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদে শিশুটি জানায়, তার নাম সূর্য্য চন্দ্র (০৭)। তার পিতার নাম- শ্রী সরেন চন্দ্র ও মাতার নাম- উষা রাণী।

এছাড়াও শিশুটিকে তার পরিবার সম্পর্কে আরও জিজ্ঞাসা করা হলে সে জানায়, তার মামা- উত্তর চন্দ্র, নানা- সীতা রাম এবং সাং- সাকুরা।
পরে রাজশাহী মহানগরীসহ রাজশাহী জেলার বিভিন্ন পুলিশ স্টেশনে নিখোঁজ শিশুর সংবাদ পাঠানো হয়। সম্ভব্য স্থান সমূহে যোগাযোগ অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশ। কেউ নিখোঁজ শিশুটির সন্ধান জানতে পারলে দ্রুত ০১৩২০-০৬১৮৯০, ডিউটি অফিসার, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী অথবা রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কন্ট্রোলরুম, রাজশাহী বরাবর যোগাযোগের জন্য অনুরোধ করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com