শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
বাগমারায় হেরোইনসহ নারী ব্যবসায়ী আটক

বাগমারায় হেরোইনসহ নারী ব্যবসায়ী আটক

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে হেরোইনসহ চম্পা বেগম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

পরে তার নিকট থেকে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। তার বাড়ি উপজেলার তাহেরপুর পৌরসভার চৌকিরপাড়া মহল্লায়। গ্রেপ্তার চম্পা বেগম ইমরান আলীর স্ত্রী। চম্পা বেগম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বাড়িতে অভিযান চালিয়ে তাকে হেরোইনসহ গ্রেপ্তার করে। হেরোইন উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

গ্রেপ্তার চম্পা বেগমকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com