বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
ভারত দলকে জেঁকে ধরেছে করোনা , শঙ্কায় প্রস্তুতি ম্যাচ

ভারত দলকে জেঁকে ধরেছে করোনা , শঙ্কায় প্রস্তুতি ম্যাচ

নিউজ ডেস্ক :
ইংল্যান্ড সফরে করোনা জেঁকে ধরেছে ভারতীয় ক্রিকেট দলকে। দলের অন্তত দুজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় আগামী ২৪ জুন থেকে শুরু হতে যাওয়া ৪ দিনের একটি প্রস্তুতি ম্যাচ এখন শঙ্কার মুখে।

করোনায় আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে ইংল্যান্ডের বিমানে চড়তে পারেননি অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দেওয়া সাবেক অধিনায়ক বিরাট কোহলিও নাকি করোনার বাগে পড়েছিলেন। যদিও বিসিসিআইয়ের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, দুজনই করোনা থেকে সেরে উঠেছেন।

করোনা থেকে সেরে উঠায় প্রস্তুতি ম্যাচের আগেই ইংল্যান্ডে পৌঁছানোর কথা রয়েছে অশ্বিন। তবে লেস্টারশায়ার কাউন্টি দলের বিপক্ষে তার শেষ পর্যন্ত খেলা হবে কিনা তা নিশ্চিত নয়।

ইংল্যান্ড সফরের আগে সপরিবারে ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছিলেন কোহলি। সেখান থেকে ফিরেই কোহলি করোনায় আক্রান্ত হন।

আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের আগে লেস্টারশায়ারের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে পূর্ণশক্তির দল নিয়ে খেলতে চেয়েছিলেন কোচ রাহুল দ্রাবিড়। সেটা আদৌ সম্ভব হবে কিনা তাই এখন দেখার বিষয়। সফরে একমাত্র টেস্ট ছাড়াও তিন ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে ভারতের।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com