শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রাজশাহীতে চেয়ারম্যান প্রার্থীকে সরে যাওয়ার হুমকির অভিযোগ

রাজশাহীতে চেয়ারম্যান প্রার্থীকে সরে যাওয়ার হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীকে ‘সরে’ যাওয়ার হুমকি হয়েছে বলে অভিযোগ উঠেছে।
নির্বাচন করলে ‘অসুবিধা’ হবে বলে অভিযোগ এনেছেন চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার। তিনি বৃহস্পতিবার (২২ সেক্টম্বর) রাজশাহী জেলা প্রশাসক ও নির্বাচন রিটার্নিং কর্মকর্তা আব্দুল জলিলের কাছে এই অভিযোগ দিয়েছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে অজ্ঞাতনামা কয়েকজন আমার বাড়িতে গিয়ে খোঁজ করেন। না পেয়ে আমার বাড়ির সামনের একটি দোকানে গিয়ে বলে আসেন তার সাথে যেন যোগাযোগ করি। ওইদিনই আসাদ দামকুড়া বাজারের আমার অফিসে আসেন। সেখানে না পেয়ে স্থানীয়দের বলে আসেন আমি প্রার্থীতা প্রত্যাহার করি আর না করলে আমার অসুবিধা হবে বলে জনসম্মুখে হুমকি দিয়ে যান।

তিনি অভিযোগে বলেন, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) জেলা পরিষদ অফিসে থেকে সভা শেষ করে ইউপি চেয়ারম্যানদের নিয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দ নগরীর একটি রেস্তোরাঁয় মতবিনিময় সভা করেন। সেই সভাতে আমাকে প্রকাশ্যে হুমকি দেওয়া হয়। এছাড়াও গত বুধবার একটি রেস্তোরাঁয় সভাতে আমাকে আবারও হুমকি দেয়া হয়।
সভাতে বলা হয়, আগামী ২৫ তারিখের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করে নিতে। এছাড়া ভোটে প্রতিদ্ব›িদ্বতা করা থেকে বিরত থাকার জন্য বলে।

হুমকির বিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, আখতারুজ্জানকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য হুমকি দেয়ার বিষয়টি সত্য নয়। তবে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমি তার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম, তিনি যেন দলের সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিয়ে দলীয় প্রার্থীকে সমর্থন করে সেটি অনুরোধ করতে। কিন্তু তার দেখা পায়নি।

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবদুল জলিল বলেন, চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামানের অভিযোগ আমি এখনও পাইনি। পাওয়ার পর তদন্ত করা হবে। যারা হুমকি দিয়েছে তাদের সতর্ক করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com