শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
শিবগঞ্জে বজ্রপাতে গৃহবধূসহ ছাগলের মৃত্যু

শিবগঞ্জে বজ্রপাতে গৃহবধূসহ ছাগলের মৃত্যু

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বজ্রপাতে লালমন বেগম (৩৭) নামে এক গৃহবধূসহ ছাগলের মৃত্যু হয়েছে।  নিহত গৃহবধূ উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের নামোজগন্নাথপুর তাহের মন্ডলপাড়ার বাবলু আলীর স্ত্রী।

মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন দুলর্ভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু। এর আগে বিকেলে ওই গৃহবধূর বাড়ির পেছনে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

দুলর্ভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু জানান, বিকেলে আকাশে মেঘ দেখে বাড়ির পেছনে ছাগল আনতে গিয়ে যান গৃহবধূ লালমন বেগম। এ সময় ছাগল নিয়ে বাড়ি ফেরার পথেই বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যায় ওই গৃহবধূ ও একটি ছাগল। এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম জানান, বজ্রপাতে নিহত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিগগির আর্থিক সহায়তা প্রদান করা হবে। তিনি আরও জানান, আকাশে মেঘ দেখা দিলে সকলকে সর্তকতার সাথে চলাফেরা করা উচিত।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com