বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
নাচোল রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

নাচোল রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের নাচোল রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মের নিচে ট্রেনে কাটা পড়ে মো. হোসেন আলি (৬৫) নামের এক বৃদ্ধ মারা গেছেন। মৃত ব্যক্তি জেলার নাচোল উপজেলার গুঠইল গ্রামের মৃত সাইফুদ্দিনের ছেলে। রবিবার বেলা পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
রাজশাহী রেলওয়ে পুলিশের এসআই আতোয়ার রহমান ও স্থানীয় সূত্র জানান, রবিবার বেলা পৌনে ১১টার দিকে নাচোল রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মের নিচে রেললাইন পার হচ্ছিলেন হোসেন আলি। এসময় রাজশাহী থেকে থেকে ছেড়ে আসা রহনপুরগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন তিনি। জানা গেছে, হোসেন আলী অসুস্থ ছিলেন এবং তিনি লাঠিতে ভর করে হাঁটাচলা করতেন।
খবর পেয়ে রাজশাহী রেলওয়ে পুলিশের এসআই আতোয়ার রহমান ঘটনাস্থলে আসেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com