শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
৪০ দিনের কর্মসূচিতে কোন অনিয়ম সহ্য করা হবে না- ইউএনও শিবগঞ্জ

৪০ দিনের কর্মসূচিতে কোন অনিয়ম সহ্য করা হবে না- ইউএনও শিবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার অতি দরিদ্রদের কর্মসংস্থানের জন্য ৪০দিনের কর্মসূচি চলমান রয়েছে। শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত বেশ কিছু ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচি প্রকল্প পরিদর্শন করেন এবং পরিদর্শনকালে শ্যামপুর ও শাহবাজপুর ইউনিয়নে প্রকল্পের কাজ সঠিকভাবে হচ্ছে কিনা তা খতিয়ে দেখার জন্য সেখানে গিয়ে প্রকল্পের কাজের দৃশ্যমান অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি। তবে কয়েকজন শ্রমিক অনুপস্থিত থাকায় তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং সভাপতি ও দলনেতা কে শোকজ করে কেন অনুপস্থিত তা তিন দিনের মধ্যে লিখিত আকারে জানাতে বলা হয়েছে।

কয়েকটি ইউনিয়নের জনসাধারণের সাথে যোগাযোগ করা হলে তারা জানায়, এর আগে ৪০ দিনের কর্মসূচি হয়েছে তবে তা আমরা ভালভাবে জানতে পারিনি, কিন্তু এবার ইউনিয়নের বিভিন্ন জায়গায় রাস্তাঘাট সংস্কার লক্ষ্য করা যাচ্ছে এবং উল্লেখযোগ্য অতিদরিদ্র শ্রমিকরা কাজ করছে। আমরা দেখে খুব আনন্দিত হয়েছি। তারা আরো বলেন, ইউএনও খুব তৎপর, কারণ তিনি নিজে প্রকল্প পরিদর্শন করছেন এবং হাজিরা নিচ্ছেন। এটা সত্যিই প্রশংসনীয়।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত বলেন, ৪০ দিনের কর্মসূচিতে অনিয়ম সহ্য করা হবে না। আমি অনেকগুলো ইউনিয়ন পরিদর্শন করেছি তবে যেখানে অনিয়ম পেয়েছি সেখানে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছি। এছাড়া সকল ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচি প্রকল্পের কাজ সঠিকভাবে চলমান রয়েছে। তিনি এই প্রকল্পের সঠিক বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com