শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন সাংবাদিক দেওয়ান রানা’র মায়ের ২য় মৃত্যু বার্ষিকী পালিত   সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ দারুসসালামে টি আই সার্জেন্ট এ এস আই কন্সটেবল পেলেন ভালো কাজের পুরস্কার মদনে ওয়াস প্রোগ্রামের দ্বিতীয় ছাদ ঢালাই কাজে অনিয়ম রাবার ড্যামের অপব্যবহার ফলে বোরো ধান সহ বাড়ি ঘর ভাঙনের মুখে সরিষাবাড়ীতে ৬৭০ লিটার মদ উদ্ধার গ্রেফতার ১
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন রনি

ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন রনি

 

ঈদ মানে খুশি, ঈদ মানে উৎসব, ঈদ মানে আনন্দ। ঈদের দিন আমরা প্রত্যেকে যে যার সাধ্যানুযায়ী সাজগোজ করে ঈদের ময়দানে হাজির হই দুই রাকাত নামাজ আদায়ের জন্য। এ নামাজ ছোট, বড় ,ধনি,গরীব কিংবা সুস্থ অসুস্থ সবাই আদায় করে থাকে। সাম্য প্রীতি আর ভালোবাসার এমন নজীর আর কোথাও দেখা যায় না। সাম্য-মৈত্রীর এই অটুট বন্ধন এই নামাজের মধ্য দিয়ে শুরু হয় ঈদে দিনে ।
ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

পবিত্র ঈদুল ফিতরের আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং পবিত্র ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করেন উদয়মান তরুন সাংবাদিক রনি কাউসার।তিনি বর্তমানে দৈনিক বর্তমান দেশ বাংলা পত্রিকা ও দৈনিক তালাশ টাইমস অনলাইন পত্রিকায় কর্মরত আছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com