শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন রনি

ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন রনি

 

ঈদ মানে খুশি, ঈদ মানে উৎসব, ঈদ মানে আনন্দ। ঈদের দিন আমরা প্রত্যেকে যে যার সাধ্যানুযায়ী সাজগোজ করে ঈদের ময়দানে হাজির হই দুই রাকাত নামাজ আদায়ের জন্য। এ নামাজ ছোট, বড় ,ধনি,গরীব কিংবা সুস্থ অসুস্থ সবাই আদায় করে থাকে। সাম্য প্রীতি আর ভালোবাসার এমন নজীর আর কোথাও দেখা যায় না। সাম্য-মৈত্রীর এই অটুট বন্ধন এই নামাজের মধ্য দিয়ে শুরু হয় ঈদে দিনে ।
ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

পবিত্র ঈদুল ফিতরের আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং পবিত্র ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করেন উদয়মান তরুন সাংবাদিক রনি কাউসার।তিনি বর্তমানে দৈনিক বর্তমান দেশ বাংলা পত্রিকা ও দৈনিক তালাশ টাইমস অনলাইন পত্রিকায় কর্মরত আছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com