শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবলীগ নেতা জেম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

যুবলীগ নেতা জেম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগের সাবেক সহ-শ্রমবিষয়ক সম্পাদক এবং শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমকে হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ‘এলাকাবাসী’র ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য দেনÑ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিনা বেগম ও দপ্তর সম্পাদক সুলেখা বেগম, জেলা যুব মহিলা লীগের প্রচার সম্পাদক বিউটি আক্তার, সদর থানা যুব মহিলা লীগের সম্পাদক রোকেয়া বেগম রাখি, পৌর যুব মহিলা লীগের সভাপতি জুঁই আক্তার।
মানববন্ধনে বক্তারা শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে হত্যার ঘটনায় যারা এখনো গ্রেপ্তার হয়নি তাদেরকে দ্রুত গ্রেপ্তার ও সুবিচার দাবি করেন।
প্রসঙ্গত, এখন পর্যন্ত খাইরুল আলম জেম হত্যা মামলায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামিদেরকেও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
উল্লেখ্য, গত ১৯ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় এলাকায় ইফতারির বাজার করে ফেরার সময় দুর্বৃত্তরা খাইরুল আলম জেমকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com