শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
ফারুক এমপির বিরুদ্ধে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে আ.লীগের সংবাদ সম্মেলন

ফারুক এমপির বিরুদ্ধে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে আ.লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছে তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা। বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় তানোর গোল্লাপাড়ায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে সভাপতিত্ব করেন তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার। তিনি বলেন, গত ৩০ জুলাই রোববার গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সম্মেলনে কমিটি ঘোষণা করার আগেই মাননীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী মঞ্চ থেকে পৌর সভায় চলে আসেন। পরে কমিটি ঘোষণা করার সময় পদ বঞ্চিত কিছু আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দুই গ্রুপের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। অথচ সংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে জড়িয়ে বিভিন্ন পত্র পত্রিকায় ও ইলেকট্রনিক্স মিডিয়াতে বিষয়টি ভুলভাবে উপস্থাপন করে মিথ্যে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন উদ্দেশ্যে প্রনোদিত বলে দাবি করেন তিনি।তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংসদ ফারুক চৌধুরী নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করছেন।

ঠিক তখনই আওয়ামী লীগ সাথে বেইমানি করা একটি কুচক্রি মহল যারা গত জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচন, পৌর সভা নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং জেলা পরিষদ নির্বাচনসহ সবগুলো নির্বাচনেই নৌকার বিরোধিতা করে আসছেন তারাই জামায়াত বিএনপির সাথে আতাত করে আবারও দলের ও দলের নেতাসহ সংসদ ফারুক চৌধুরীর ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছেন।

উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে তিনি আরও বলেন, রাজশাহী -১ (তানোর গোদাগাড়ী) আসনের মানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরীর জনপ্রিয়তায় ইষার্ন্তিত হয়ে বিভিন্ন মিথ্যা গুজব জড়িয়ে বিভ্রান্তিকর পরিস্থিতি সৃষ্টিতে লিপ্ত রয়েছেন।

প্রদীপ সরকার আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী আবারো মনোনয়ন পাচ্ছেন জানিয়ে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়াম লীগ দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য দলের নেতা-কর্মিসহ সমর্থকদের প্রতি উদার্থ আহ্বান জানান।

তিনি বলেন, এমপি ফারুক চৌধুরী রাজনীতির মাঠে উড়ে এসে জুড়ে বসেননি। ২০০১ সাল থেকে অদ্যবদি দল ও বঙ্গবন্ধুর আদর্শ প্রতিটি ঘরে ঘরে পৌছে দিয়েছেন। তানোর গোদাগাড়ী বিএনপি জামাতের অধ্যাষিত এলাকা ছিলো। সেই এলাকাকে তিনি তচনছ করে আওয়ামী লীগকে নতুন রুপ দিয়েছেন।তিনি পালিয়ে যাওয়ার মত নেতা না, তিনি কর্মীদের জন্য জীবন বাজি রেখে কাজ করেন যা দিনের আলোর মতই সবার কাছে পরিষ্কার। এসব কিছুই না একটি কুচক্রি মহল যারা দলের সাথে বেইমানি করে বিভিন্ন নির্বাচনে নৌকার বিরোধিতা করেছেন তারাই চেষ্টা করছেন এমপিকে কেন্দ্রে বা দেশরত্ন শেখ হাসিনার কাছে অগ্রহণযোগ্য করার।

সাংবাদিক সম্মেলনের সভাপতি মাইনুল ইসলাম স্বপন তার বক্তব্যে বলেন, রাজনীতিতে পক্ষ বিপক্ষ থাকতেই পারে। কিন্তু অন্যদলের লোকজন ঘটনাটিকে মিথ্যা হিসেবে দেখলেও নিজ দলের এক মহল বা নৌকা বিরোধীরা অপপ্রচার করেছেন। তাদেরকে আমি বলতে চায় এমপির রাজনীতির বীজ অনেক শক্তিশালী। সুতরাং তাকে এসব করে রাজনীতির মাঠ থেকে সরানো যাবে না। আগামী নির্বাচনেও তিনিই নৌকা প্রতীক পাবেন। এটা বুঝতে পেরেই এসব যড়যন্ত্র করছেন। তাদেরকে আহবান জানাব এমপির বিরুদ্ধে মিথ্যাচার করা মানে প্রধানমন্ত্রীর সাথে মিথ্যাচার করা। তাদের চক্রান্ত কখনো সফল হবে না।

এ সময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, বিশিষ্ট সমাজ সেবক ও জনপ্রিয় আওয়ামী লীগ নেতা আবুল বাসার সুজন, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক। বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপির চেয়ারম্যান আব্দুল মতিন, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান। কলমা ইউনিয়ন আওয়ামী লীগ পূর্ব সবাপতি আব্দুর রহিম, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল করিম, মুন্ডমালা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন ম

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com