বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
রাজশাহী হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত শিশুর মৃত্যু

রাজশাহী হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত এক শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া শিশুর নাম খাদিজা (১২)। শিশুটির বাড়ি চারঘাট উপজেলার আনোয়ার হোসেনের মেয়ে।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি মারা যান। বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক এফএমএ শামীম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (৭ নভেম্বর) দুপুরে জ্বর নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হন খাদিজা। তাকে ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে সে রাত দেড়টার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পরিচালক জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে ১৯৪ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন। এর মধ্যে স্থানীয় আছেন ১৯৩ জন। গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৬৩ জন। সুস্থ হয়েছেন ৭৬ জন। এ পর্যন্ত রামেকে চিকিৎসা নিয়েছেন চার হাজার ৩৩৬ জন। এদের মধ্যে স্থানীয় রোগী ভর্তি হয়েছে তিন হাজার ১৪৯ জন। সুস্থ হয়েছেন চার হাজার ১১৩ জন। এ পর্যন্ত মারা গেছেন ২৯ জন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com