বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
সহবাসের সময় মুখের থুথু ব্যবহার করা যাবে কী?

সহবাসের সময় মুখের থুথু ব্যবহার করা যাবে কী?

সহবাসের সময় মুখের থুথু ব্যবহার করা যাবে কী?

আরোগ্য হোমিও হল এ আপনাকে স্বাগতম। আশা করছি, আপনারা সবাই ভালো আছেন। আজ আমরা এখানে আলোচনা সহবাসের সময় মুখের থুথু ব্যবহার করা যাবে কি?  না যাবে না। এটা সবার জানা জরুরী! তো আর কথা নয় – সরাসরি যাচ্ছি মূল আলোচনায় ।

নারীর যৌন চাহিদা হওয়া সত্ত্বেও সহবাসের সময় যৌন স্থান হতে কামরসে ভিজে না। তখন লিংগ যোনিপথের ভিতরে প্রবেশ করানো অসুবিধা হয় এবং নারীর যৌনিতে ব্যাথা লাগে। ব্যথার কারণে সহবাস অসস্তি লাগে। স্ত্রী সহবাস করতে চায় না।

আপানান যদি যৌনি পথে লিংগ প্রবেশ করাতে অসুবিধা হয় তবে সহবাসের সময় থুথু ব্যবহার করতে পারেন, এছাড়াও তেল বা পছন্দমত ভালো জেল অথবা পিচ্ছিলকারক পদার্থ ব্যবহার করতে পারেন, এতে সহবাসে তৃপ্তিদায়ক। আপনি পরিমাণ মত আপানার লিংগে জেল জেল দিতে পারেন তাতে কোন সমস্যা হবে না। তবে জেল এর বহু ধরণ রয়েছে। কোন জেলটি ভাল হবে তা চিকিৎসকের নিকট পরার্শ করবেন। তবে সবচেয়ে ভালো স্ত্রীর যৌন উত্তেজনা বৃদ্ধি চেষ্টা করতে হবে।

অ্যালোভেরা জেল : রোদে পোড়া ত্বকের চিকিৎসায় অ্যালোভেরা জেল ব্যবহার করা হয়। এ জেল ব্যবহারে ত্বকে প্রশান্তিদায়ক। এটা যৌনাঙ্গে ব্যবহার করলে ভ্যাজাইনা ও পেনিসের মধ্যকার ঘর্ষণের অস্বস্তি এড়ানো যায়। সুখময় যৌনজীবনের কথা ভেবে বাসার টবে অ্যালোভেরার চাষ করতে পারেন। আপনার স্ত্রী যৌন উত্তেজনা বৃদ্ধি পেলে কামরসের মাধ্যমে যোনি পথ পিচ্ছিল হয়ে সঙ্গমে সাহাজ্য করে। তাই সহবাসের সময় স্ত্রীকে বেশি বেশি আদর করুন।


আজকের আলোচনা এখানেই শেষ করলাম। আশা করি আপনারা বুঝতে পেরেছেন। নতুন কোনো স্বাস্থ্য টিপস নিয়ে হাজির হবো অন্য দিন। সবাই সুস্থ্য, সুন্দর ও ভালো থাকুন। নিজের প্রতি যত্নবান হউন এবং সাবধানে থাকুন। যদি এই পোস্টটি আপনার ভালো লাগে এবং প্রয়োজনীয় মনে হয় তবে অনুগ্রহ করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন।

আরোগ্য হোমিও হল এডমিন :  এই ওয়েবসাইটে প্রকাশিত তথ্যগুলো কেবল স্বাস্থ্য সেবা সম্বন্ধে জ্ঞান আহরণের জন্য। অনুগ্রহ করে রেজিষ্টার্ড হোমিওপ্যাথিক পরামর্শ নিয়ে ওষুধ সেবন করুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ সেবনে আপনার শারীরিক বা মানসিক ক্ষতি হতে পারে। প্রয়োজনে, আমাদের সহযোগিতা নিন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। এই ওয়েব সাইটটি কে কোন জেলা বা দেশ থেকে দেখছেন “লাইক – কমেন্ট” করে জানিয়ে দিন। যদি ভালো লাগে তবে “শেয়ার” করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com