শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

উপ-সহকারী কৃষি অফিসার শওকাত হায়দারের অবসরজনিত বিদায় সংবর্ধনা

উপ-সহকারী কৃষি অফিসার শওকাত হায়দারের অবসরজনিত বিদায় সংবর্ধনা

 

ইব্রাহিম খলিল : মাহমুদপুর আইপিএম ক্লাবের আয়োজনে উপ-সহকারী কৃষি অফিসার মোঃ শওকাত হায়দার’র অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকাল সাড়ে তিন টায় মাহমুদপুর আইপিএম ক্লাব প্রাঙ্গণে ক্লাবের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সীমান্ত আদর্শ কলেজের ভাইস প্রিন্সিপাল মহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইএফডিই’র প্রতিনিধি কৃষিবিদ মো: রফিকুল ইসলাম, উপ-সহকারী কৃষি অফিসার মোঃ তয়জুল ইসলাম, উপ-সহকারী কৃষি অফিসার মোঃ ইমরুল কবির, উপ-সহকারী কৃষি অফিসার এস এম ইকবাল আহমেদ, আইপিএম ক্লাবের সদস্য মোঃ আবুল খায়ের, বিদায়ী উপ-সহকারী কৃষি কর্মকর্তার কন্যা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তনামী হায়দার প্রমুখ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন এলাকাবাসী যে তার বিদায় সংবর্ধনা’র আয়োজন করেছে তাতেই প্রমাণ হয় নিঃসন্দেহে একজন ভালো মানুষ ছিলেন। এমন একজন মানুষ তিনি তার মতো এমন কর্মকর্তা আগে কখনো এই এলাকায় আসেনি। কখনো কোন কর্মকর্তার জন্য চোখের পানি ফেলিনি। আজ তার বিদায়ের কথা শুনে চোখ দিয়ে পানি পড়ছে এই এলাকার মানুষের।

সংবর্ধিত অতিথি উপ-সহকারী কৃষি অফিসার মোঃ শওকাত হায়দার বলেন আমাকে সংবর্ধনা দিয়ে কৃতজ্ঞতার বন্ধনে আবন্ধ করে ফেলেছেন। এজন্য ক্লাবের সব সদস্য ও কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।
তিনি আরো বলেন, চাকরি জীবনের প্রায় ১৫ বছর আপনাদের এলাকায় ছিলাম আমাকে যেভাবে আপনারা সহযোগীতা করেছেন ঠিক সেভাবে যে দুইজন অফিসার আপনাদের এলাকায় কাজ করছে তাদেরও সহযোগিতা এভাবে সহযোগিতা করবেন।

এসময় বিদায়ী অতিথিকে আইপিএম ক্লাবের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা, ক্রেষ্ট প্রদান ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সদস্য আলমগীর হোসেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com