বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মানুষের পাশে পুণাক

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মানুষের পাশে পুণাক

মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁওয়ে ৪ শতাধিক ছিন্নমূল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। সম্প্রতি গত ১৮ জানুয়ারী বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক ও ঠাকুরগাঁও জেলার পুনাক সভানেত্রী প্রিয়াংকা অধিকারী অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে অসহায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন।
গত ১৯ জানুয়ারী শুক্রবার রাত ৮টা থেকে গভীর রাত পর্যন্ত ঠাকুরগাঁও জেলার শহরের পাশে অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র ও করোনা সামগ্রী বিতরণ করেন তাঁরা। এ সময় ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও ঠাকুরগাঁও পুলিশ পরিবারের পক্ষ থেকে সহযোগিতা জোরদার করা হবে। এ সময় ঠাকুরগাঁও জেলার পুনাক সভানেত্রী প্রিয়াংকা অধিকারী বলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশব্যাপী বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় (পুনাক) ঠাকুরগাঁও অসহায় মানুষদের একটুখানি উষ্ণতা এনে দিতে এ উদ্যোগ গ্রহন করেছে। অসহায়দের সামান্যতম উপকার হলে আমরাও কৃতার্থ হবে বলে জানান তিনি। পুনাক ঠাকুরগাঁও যাতে অসহায় ও দুঃস্থ মানুষগুলোর জন্য সব সময় এভাবে কাজ করে যেতে পারে সেজন্য সকলকে পাশে থাকার আহ্বান এবং সবার দোয়া কামনা করেন তিনি। পুনাক ঠাকুরগাঁও এর এমন সহায়তা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন পুনাক সভানেত্রী ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com