বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

 

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: প্রতি বছরের ন্যায় এবারও শীতার্ত মানুষদের একটু উষ্ণতা ছড়াতে নিজ অর্থায়নে এক হাজার ২‘শ শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন গাইবান্ধার ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) দুপুরে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন ইউনিয়নের অসহায়, দুস্থ ও গরীব মানুষের মাঝে তিনি এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু সাঈদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজা মিয়া প্রমুখ।

তিনি বলেন, এই শৈত্যপ্রবাহে আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করছি। বিগত দিনেও ছিলাম, ভবিষ্যতও থাকব। আমি সবসময় সততার সাথে উপজেলা পরিষদের দায়িত্ব পালন করে আসছি। আপনারা আমার পাশে থাকবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com