বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
বুদ্ধিপ্রতিবন্ধি বিদ্যালয়ে কম্বল বিতরন শেষে ভাতার ২৫ হাজার নগদ অর্থ প্রদানে এমপি ওদুদ

বুদ্ধিপ্রতিবন্ধি বিদ্যালয়ে কম্বল বিতরন শেষে ভাতার ২৫ হাজার নগদ অর্থ প্রদানে এমপি ওদুদ

ফাহিম ফরহাদ চাঁপাইনবাবগঞ্জ

সুইড বাংলাদেশ বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫জানুয়ারী) বেলা ১১টায় আনুষ্ঠানিক ভাবে জেলা শহরের ইসলামপুর বড় ইন্দারা মোড় সংলগ্ন বিদ্যালয়ে এই শীতবস্ত্র কম্বল বিতরন করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ।

প্রতিবন্ধি বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য জেলা প্রশাসকের বরাদ্দকৃত এসব কম্বল বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদের ব্যাবস্থাপনা ও তত্বাবধানে তীব্রশীত নিবারনের লক্ষ্যে শিশু শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়।

এসময় প্রধান অতিথীর বক্তব্যে এমপি ওদুদ অনুষ্ঠান সভাপতির দৃষ্টি আকর্ষণ করে বলেন এসকল শিক্ষার্থীদের (প্রতিবন্ধী) যদি আমরা স্নেহের দৃষ্টিতে না দেখি তবে তাদের প্রতি আমাদের অন্যায় করা হবে, সুতরং তাদেরকে সমাজের বোঝা মনে না করার আহ্বান জানান উপস্থিত সকলকে।

তিনি বলেন বৈষম্যের দৃষ্টিতে না দেখে সাধারণ শিক্ষার্থীদের মতো সুযোগ করে দেয়া হলে তারাও সমাজের একটি বৃহৎ সম্পদে পরিণত হবার সুযোগ রয়েছে, পরে তিনি শেখ হাসিনার সরকারের প্রতিনিধি হিসেবে সকল শিক্ষার্থীসহ বিনা পারিশ্রমিকে পাঠদানে নিয়োজিত শিক্ষক শিক্ষিকাদের সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

কম্বল বিতরণ শেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্বে নিজ কণ্যাকে দেয়া প্রতিশ্রুতির অংশ হিসেবে প্রতিবন্ধি বিদ্যালয়ের কল্যাণে নিজ ভাতার একটি বৃহদাংশ ২৫০০০টাকা বিদ্যালয় কর্তৃপক্ষের হাতে তুলে দেন।

সুইড বাংলাদেশ বুদ্ধিপ্রতিবন্ধি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে, বিদ্যালয়ের সংগীত শিল্পি সাদরুল ইসলামের সঞ্চালনায় এতে উপস্থিত থেকে বিশেষ অতিথীর বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মো. আতিকুল ইসলাম, বিদ্যালয়ের ফিজিওথেরাপিস্ট ডা. হাসান মাহমুদ, প্রতিবন্ধি বিদ্যালয়ের নির্বাহী সচিব আব্দুল্লাহ হাসান বাবী বিদ্যালয়ের শিক্ষিকা ফাতেমা খাতুন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক রাসেলসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকসহ আরও অনেকেই।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com