শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন

আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন

গণসংযোগকালে লিফলেট বিতরণ করে দোয়া চাইছেন নাজমুল আলম উজ্জল

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আসন্ন শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার দৃড় প্রত্যয় নিয়ে উপজেলার নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে জনগনের পাশে থেকে কাজ করার উদ্দেশ্যে গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাজমুল আলম উজ্জল।

মঙ্গলবার দিনব্যাপি উপজেলার কানসাট ইউনিয়নের আব্বাস বাজার, বিশ্বনাথপুর ও বিয়েন বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন তিনি।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতায় ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে উপজেলার মানুষের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করতে চাই।

এছাড়া সকল শ্রেনীপেশার মানুষের দোয়া নিয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি আরও বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে থাকার কারণে সাধারন মানুষের সাথে খুব সহজে মানিয়ে নিতে পারি। যেটা মহান আল্লাহ তা’য়ালা আমাকে দিয়েছেন। আপনাদেরকে পাশে নিয়েই আমি এগিয়ে যেতে চাই।

একই সঙ্গে উপজেলার প্রত্যকটি ওয়াডের অসম্পন্ন থাকা কাজগুলোকে চিহ্নিত করে নির্বাচনে বিজয়ী হলে সম্পন্ন করার জন্য কাজ করব ইনাশাআল্লাহ।

জানা যায়, তিনি নানা কৌশল অবলম্বন করে নিজের প্রার্থীতার জানান দিচ্ছেন। বিভিন্ন সভা-সমাবেশ, কর্মীসভা, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত, মাহফিল ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান, কর্মী-সমর্থকদের নিয়ে হাটবাজার গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় জনসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা, অভিনন্দন, উঠান বৈঠক ও দোয়া চাওয়ায় মাধ্যমে সরগরম করেছেন সর্বমহল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com