মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন

আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন

গণসংযোগকালে লিফলেট বিতরণ করে দোয়া চাইছেন নাজমুল আলম উজ্জল

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আসন্ন শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার দৃড় প্রত্যয় নিয়ে উপজেলার নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে জনগনের পাশে থেকে কাজ করার উদ্দেশ্যে গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাজমুল আলম উজ্জল।

মঙ্গলবার দিনব্যাপি উপজেলার কানসাট ইউনিয়নের আব্বাস বাজার, বিশ্বনাথপুর ও বিয়েন বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন তিনি।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতায় ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে উপজেলার মানুষের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করতে চাই।

এছাড়া সকল শ্রেনীপেশার মানুষের দোয়া নিয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি আরও বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে থাকার কারণে সাধারন মানুষের সাথে খুব সহজে মানিয়ে নিতে পারি। যেটা মহান আল্লাহ তা’য়ালা আমাকে দিয়েছেন। আপনাদেরকে পাশে নিয়েই আমি এগিয়ে যেতে চাই।

একই সঙ্গে উপজেলার প্রত্যকটি ওয়াডের অসম্পন্ন থাকা কাজগুলোকে চিহ্নিত করে নির্বাচনে বিজয়ী হলে সম্পন্ন করার জন্য কাজ করব ইনাশাআল্লাহ।

জানা যায়, তিনি নানা কৌশল অবলম্বন করে নিজের প্রার্থীতার জানান দিচ্ছেন। বিভিন্ন সভা-সমাবেশ, কর্মীসভা, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত, মাহফিল ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান, কর্মী-সমর্থকদের নিয়ে হাটবাজার গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় জনসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা, অভিনন্দন, উঠান বৈঠক ও দোয়া চাওয়ায় মাধ্যমে সরগরম করেছেন সর্বমহল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com