শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ আটপাড়া উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক শাহেদ পারভেজ আটপাড়ায় কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাবনার চাঁদভা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আব্দুস সালাম হত‍্যার প্রতিবাদে এবং হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন চাঁদপুরে আলোচিত উজ্জ্বল হত্যা মামলার আসামি নারায়ণগঞ্জে গ্রেপ্তার করেছে পিবিআই লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখল অভিযোগ
শিবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে স্বেচ্ছাসেবকদল নেতার স্ট্যাটাস

শিবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে স্বেচ্ছাসেবকদল নেতার স্ট্যাটাস

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ২১ মে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের আহবান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন শিবগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আবদুর রহিম খোকা। শনিবার রাত ২টার দিকে তার ফেসবুক টাইম লাইনে নির্বাচন বর্জন করে এই স্ট্যাটাস দেন তিনি।

তিনি সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিঞার ছবি সম্বলিত ফেসবুকে লিখেন, ‘‘বিএনপি ও জামায়াত নির্বাচন না করায় তাদের ভোট ব্যালেন্স নিয়ে কিছু বিএনপির অর্থলোভী, সুবিধাবাদী, বেইমান ও আওয়ামী লীগের একটি কুচক্রী মহল, বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বিভ্রান্ত করছেন যে, আপনারা আমাদেরকে সমর্থন দিলে আগামী দিনের সকল প্রকার মামলা-হামলা হলে তাদের পাশে দাঁড়াবে এই মিথ্যা আশ্বাস দিচ্ছে।

আপনারা তাদের মিথ্যা আশ্বাসে ভুলবেন না এবং এই কুচক্রী মহলের প্রতারণামূলক মিথ্যা কথা, আপনারা কেউ বিশ্বাস করে দলের সাথে বিশ্বাস ঘাতকতা করবেন না।

আপনারাও সকলেই আওয়ামী লীগের এক দলীয় নির্বাচনে ভোট প্রদান হতে বিরত থাকুন। আসুন গণতন্ত্র রক্ষার স্বার্থে দলীয় সিদ্ধান্ত মেনে উপজেলা নির্বাচন বর্জন করি এবং অপাময় জনসাধারণের ন্যায্য দাবি- ভোটের অধিকার ফিরিয়ে দেয়া আন্দোলনের জোরদার করি’’।

এ বিষয়ে পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আবদুর রহিম খোকা বলেন, কেন্দ্রীয় বিএনপি যেহেতু নির্বাচন বর্জন করেছে। তাই আমরাও কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আমরা নির্বাচন বর্জন করেছি।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেন্টু বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্তের বাইরে যাবার কোন সুযোগ নেই।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com