শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
আগুনে পুড়ল মার্কেটের ৬ দোকান

আগুনে পুড়ল মার্কেটের ৬ দোকান

নিউজ ডেস্ক :
ময়মনসিংহ নগরীর গাঙিনারপাড়ের একটি মার্কেটে আগুনে পুড়ে গেছে ছয়টি দোকান। ঘটনাটি ঘটে সোমবার (২০ জুন) সকাল পৌঁনে এগারটার দিকে।

ভবনটির দ্বিতীয় তলায় বাচ্চাদের খেলনা, সাইকেল ও গাড়ি গুদামজাত করা ছিল। তবে মার্কেটের স্টার সাইকেলের দোকান ও গুদাম ঘর থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

হঠাৎ আগুন লাগার ঘটনায় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের ৪টি টিম ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় এখনি ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপন সম্ভব নয় বলে জানিয়েছেন ময়মনসিংহ ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক নিয়াজ আহমেদ।

তিনি বলেন, ঘনবসতিপূর্ণ এলাকা ও সংকীর্ণ রাস্তার কারণে আগুণ নেভানো ছিল ফায়ার সার্ভিসের জন্য এক ধরণের চ্যালেঞ্জ।

এদিকে স্থানীয়দের অভিযোগ, গত কয়েক বছরে গাঙিনাপাড় এলাকায় একাধিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলেও দ্রুত আগুন নেভানোর জন্য পানির সহজলভ্যতাসহ কোনো উদ্যোগ গ্রহণ করেনি কর্তৃপক্ষ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com