বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রাজশাহীতে অটোরিক্সা চোর ১১ মামলার আসামী আটক

রাজশাহীতে অটোরিক্সা চোর ১১ মামলার আসামী আটক

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় স্থানীয় জনতার সহায়তায় ১১ মামলার আসামিকে আটক করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।

গ্রেফতারকৃত বিপুল বিশ্বাস (৩৭), সে পাবনা জেলার ঈশ্বরদী থানার পিয়ারাখালী পশ্চিম টেংরী কাচারীপাড়ার মো: আব্দুর রাজ্জাক ওরফে রাজা বিশ্বাসের ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর পবা থানার মধুসুধনপুরের মৃত রফিকুল ইসলামের ছেলে সোহেল রানা গতকাল ২৩ জুন দুপুর ১.৩০ টার দিকে পবা থানার নওহাটা ছাগলহাটে মসজিদের সামনে তার ব্যাটারী চালিত অটোরিক্সা রেখে নামাজ পড়ার জন্য মসজিদের ভিতরে যায়। দুপুর পৌনে ২ টায় নামাজ শেষ করে মসজিদের বাহিরে এসে দেখে তার অটোরিক্সাটি নাই। সে তার আত্বীয়-স্বজনের সহায়তায় অটোগাড়ি খোঁজাখুঁজি শুরু করে।

পরবর্তীতে সন্ধ্যা সাড়ে ৬ টায় বরইকুড়ি গ্রামের রাস্তা দিয়ে অটোরিক্সাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতায় সহায়তায় পবা থানা পুলিশ আসামি বিপুলকে চোরাই অটো-সহ আটক করেন। এসময় আসামির কাছ থেকে দুইটি অটোর চাবি উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামি বিপুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অটোরিক্সা চুরি-সহ ১১ টি মামলা রুজু রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com