শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী পেল বৃত্তি

তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী পেল বৃত্তি

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর বাগমারার তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি খন্দকার সায়লা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, তাহেরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এস এম জিয়া উদ্দিন টিপু ও সাবেক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন।

শেষে বিদ্যালয়ের প্রথম স্থান হওয়া চার শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করেন তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা দীপিকা রানী দাস।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর এবং সার্বিক সহযোগিতায় শিক্ষক-কর্মচারী ও ছাত্রীবৃন্দ।

ডেস্ক/এমএস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com