বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
ঝর্ণায় নিখোঁজ সহোদর, এক ভাইয়ের লাশ উদ্ধার

ঝর্ণায় নিখোঁজ সহোদর, এক ভাইয়ের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক :
মিরসরাইয়ের ১২নং খৈয়াছড়া ইউনিয়নের নাপিত্তাছড়া ঝর্নায় ঘুরতে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের একজনের লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজের ২৪ ঘণ্টা পর সোমবার (২০ জুন) বিকাল ৪টার দিকে ঝর্ণার সাথে সংযুক্ত একটি ছড়া থেকে তার লাশ উদ্ধার করে মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। তবে অপরজনের এখনো কোনো সন্ধান মেলেনি।

জানা যায়, রবিবার (১৯ জুন) সকালে চট্টগ্রাম নগরীর হালিশহরের বাসিন্দা সাহাব উদ্দিনের দুই পুত্র তৌফিক আহমেদ (১৮) ও তানভীর মাসুদ (২১) এবং একই এলাকার বাসিন্দা জনতা ব্যাংক কর্মকর্তা জাকারিয়ার পুত্র ইশতিয়াক উর রহমান প্রান্ত (২০) নাপিত্তাছড়া ঋর্ণায় ঘুরতে যায়।

ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে ঝর্ণা থেকে পড়ে ইশতিয়াক মারা যায়। পরে খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

ওইদিন থেকে ইশতিয়াকের সঙ্গে ঝর্ণায় যাওয়া দুই সহোদরও নিখোঁজ হন। তম্মধ্যে সোমবার বিকাল ৪টার দিকে তানভীর মাসুদের (২১) লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা।

অপরজন তৌফিক আহমেদ (১৮) এখনো নিখোঁজ রয়েছে। নিখোঁজের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা চালানো হবে বলে জানানো হয় মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পক্ষ থেকে।

এর মধ্যে ইশতিয়াক উর রহমান প্রান্ত চট্টগ্রাম ইস্পাহানি পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ছাত্র, তানভীর মাসুদ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ছাত্র এবং তৌফিক আহম্মেদ চট্টগ্রাম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।

তানভীর ও তৌফিক দুই জন আপন ভাই। তারা চট্টগ্রাম নগরীর হালিশহরের বাসিন্দা হলেও তাদের গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের হাবিলদারবাসা এলাকায়।

নাপিত্তাছড়া ঝর্ণার দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠান টিএসআর ইন্টারন্যাশনালের কর্মকর্তা আয়েচ আহমেদ বলেন, প্রচুর বৃষ্টির কারণে আমরা রবিবার টিকিট কাউন্টার বন্ধ রেখেছিলাম, পর্যটকও খুব কম ছিল। ওই ৩ জন রবিবার বেলা ১১টার দিকে ঝর্নায় গিয়েছে শুনেছি। পরে বিকালে খবর পাই তাদের একজন মারা গেছে। আজ খবর পেয়েছি নিখোঁজ আরেকজনের লাশ পাওয়া গেছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, রবিবার ইশতিয়াক উর রহমান প্রান্তর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, সোমবার বিকাল ৪টার দিকে তানভীর মাসুদের লাশ একটি ছড়া থেকে উদ্ধার করা হয়। এখন নিখোঁজ তৌফিক আহমেদের সন্ধান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com