শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন শেখ হাসিনা : আব্দুর রহমান

আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন শেখ হাসিনা : আব্দুর রহমান

নিউজ ডেস্ক :
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, সামনে জাতীয় নির্বাচন। এই নির্বাচন কারো জন্য থেমে থাকবে না। সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে। এজন্য পাড়া-মহল্লা পর্যায়ে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করতে হবে। পাড়া-মহল্লা পর্যায়ে আওয়ামী লীগ শক্তিশালী এবং ঐক্যবদ্ধ হলে নৌকার বিজয় নিশ্চিত।

মঙ্গলবার ঢাকা মহানগর উত্তরের আওতাধীন ভাসানটেক থানার অন্তর্গত ৯৫নং ওয়ার্ড ও ক্যান্টনমেন্ট ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কারো জন্য নির্বাচন থেমে থাকবে না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, ‘২০১৪ সালে খালেদা জিয়া বলেছিলেন, সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না। কিন্তু সেদিন তিনি লজ্জা-সরমের মাথা খেয়ে ঘরে ফিরেছিলেন। কিন্তু সরকারের পতন ঘটাতে পারেননি। খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সে সময় আগুন-সন্ত্রাস করেছে। বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। নিরীহ মানুষের গায়ে পেট্রল বোমা মেরে পুড়িয়ে দিয়েছে। তাদের আন্দোলন মানেই আগুন-সন্ত্রাস।’

বিএনপির নেতা কে? কার নেতৃত্বে বিএনপি নির্বাচনে আসবে? এমন প্রশ্ন রেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এতিমের অর্থ আত্মসাতের দায়ে দণ্ডপ্রাপ্ত আসামি। তারেক জিয়া দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি। যে দলের নেতার ঠিক নেই। সেই দল নির্বাচনে আসবে কীভাবে? এমন অবস্থায় বিএনপি নির্বাচনে গেলে দেশের জনগণ তাদের পক্ষ নেবে না। আমরা বিশ্বাস করি, আগামী নির্বাচনে বাংলার মানুষ বঙ্গবন্ধুকন্যাকে ম্যান্ডেট দেবেন এবং তিনি আবার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হবেন।

২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াত জোট সরকারের অন্যায়, অবিচার ও নির্যাতনের কথা তুলে ধরেন আব্দুর রহমান। তিনি বলেন, দেশের মানুষ ভুলে যায়নি। কীভাবে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত আমাদের নির্যাতন করা হয়েছে। দেশের মানুষদের নির্যাতন করা হয়েছে। ওই দিন আমরা আর দেখতে চাই না। আমরা চাই শেখ হাসিনাকে বার বার প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে। কারণ শেখ হাসিনা নির্বাচিত হলে দেশের উন্নয়ন হয়। মেগা প্রকল্প বাস্তবায়ন হয়। নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ হয়।

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় একশ্রেণির মানুষের বুক জ্বালা-পোড়া শুরু হয়েছে মন্তব্য করে আব্দুর রহমান আরও বলেন, পদ্মা সেতু দৃশ্যমান। আগামী ২৫ তারিখে উদ্বোধন হবে। সেতু উদ্বোধনের কথা শুনেই একশ্রেণি মানুষের বুকে জ্বালা-পোড়া শুরু হয়েছে। তাদের কষ্টে বুক ফেটে যাচ্ছে। তারা বাংলাদেশের উন্নয়নে বিশ্বাস করে না। বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। পাকিস্তানের কথা শুনলে তাদের আনন্দে বুক ভরে যায়। বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির কথা শুনলে ওদের মন খারাপ হয়ে যায়। এরা ষড়যন্ত্র করছে। এদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।

ভাসানটেক থানা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আজমত দেওয়ানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সায়েম খান, মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেষ মো. বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com