বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
চাঁপাইনবাবগঞ্জে পৃথক ঘটনায় শিশুসহ নিহত দইজন

চাঁপাইনবাবগঞ্জে পৃথক ঘটনায় শিশুসহ নিহত দইজন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ীতে পানিতে ডুবে অষ্টম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। অপর দিকে নাচোলে এক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ।
পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে গোমস্তাপুর প্রতিনিধি জানান, গতকাল শুক্রবার দুপুরে বাঙ্গাবাড়ী ব্রিজের নিচে একটি ডোবায় আরাফাত (১২) নামের এক শিশু গোসল করতে যায়। সেখানে সে ডুবে মারা যায়। পরে স্থানীয় লোকজন তার মরদেহ উদ্ধার করেন। নিহত আরাফাত বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের তরিকুল ইসলামের ছেলে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অন্যদিকে নাচোল থানা পুলিশের বরাত দিয়ে নাচোল প্রতিনিধি জানিয়েছেন, গতকাল শুক্রবার বিকলে সোয়া ৫টার দিকে মজিবুর রহমান (৪৮) নামের এক ব্যক্তি নাচোল রেলস্টেশন হাট থেকে ছাগল নিয়ে তিন চাকা বিশিষ্ট অটোচার্জার ভ্যানযোগে বাড়ি ফিরছেলেন। পথে নাচোল-আমনুরা সড়কের জোনাকিপাড়ায় অটোচার্জার ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কামার জগদইল গ্রামের ভ্যানচালক মো. সাকিব (২০) ও নেজামপুর ইউনিয়নের নেজামপুর গ্রামের মৃত বিশারত আলীর ছেলে ভ্যানযাত্রী মজিবুর রহমান (৫৩) গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানযাত্রী মজিবুর রহমান সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান। গুরুতর আহত ভ্যানচালক সাকিবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতেল স্থানান্তর করা হয়।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com