বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
পিকনিকের আমেজে বিএনপি সমাবেশ করছে : মেয়র লিটন

পিকনিকের আমেজে বিএনপি সমাবেশ করছে : মেয়র লিটন

নিজস্ব প্রতিনিধি :

পিকনিকের আমেজে বিএনপির সমাবেশ চলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
শনিবার (৩ ডিসেম্বর) রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সরকারের উন্নয়ন কার্যক্রমকে ব্যাহত ও বিএনপির অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের ্রপ্রতিবাদে অবস্থান কর্মসূচীতে এই মন্তব্য করেন তিনি।

এসময় খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি নেতারা যেভাবে আওয়াজ দিয়ে বলেছিলেন যে লক্ষ লক্ষ মানুষে পুরো শহর ভরিয়ে দিবে, তার কোনো প্রতিফলনই দেখা যায়নি। তাদের সমাবেশের মাঠই ভর্তি করতে পারেনি তারা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। যার জন্য তাদের সমাবেশে সরকারের পক্ষ থেকে অনুমতি দেওয়া হয়েছে। শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে আমাদের কারো কিছু বলার নেই। কিন্তু শান্তি ভঙ্গ করলে কড়া জবাব দেওয়া হবে।

এদিকে শনিবার (৩ ডিসেম্বর) রাজশাহীর হাজী মুহম্মদ মহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (মাদরাসা মাঠে) রাজশাহী বিএনপির বিভাগীয় গণসমাবেশ চলছে। আর সমাবেশকে ঘিরে বিএনপির নেতাকর্মীরা যেন কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে এজন্য দুপুর ৩ টা থেকে নগরীর আওয়ামী লীগের দলীয় কার্যালয় সহ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে অবস্থান কর্মসূচি পালন করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
অন্যদিকে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে রাজশাহীতে র‌্যাব-পুলিশ সহ দেড় হাজার ফোর্স কাজ করছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com