বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
সাংবাদিকদের মর্যাদা রক্ষায় রাষ্ট্রকে নতুন করে ভাবতে হবে : আবু জাফর

সাংবাদিকদের মর্যাদা রক্ষায় রাষ্ট্রকে নতুন করে ভাবতে হবে : আবু জাফর

নিউজ ডেস্ক :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর বলেছেন, ৫২-এর ভাষা আন্দোলন, ৬৯-এর গণঅভ্যুত্থান, ৭১-এর মুক্তিযুদ্ধসহ রাষ্ট্রের প্রতিটি গুরুত্বপূর্ণ ইস্যুতে সাংবাদিকদের ভূমিকা ছিল অপরিসীম। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সাংবাদিকরা জীবন বাজি রেখে নিজেদের পেশাগত দায়িত্ব পালন করে আসছেন; কিন্তু দেশ স্বাধীনের ৫১ বছর অতিবাহিত হলেও পেশার মর্যাদা দাবি এবং অধিকার আজও প্রতিষ্ঠিত হয়নি।

রোববার বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আয়োজনে ‘সমাজে গৃহীত উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভার উদ্বোধন করেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল।

আলোচনা সভায় বিএমএসএফ বরিশাল জেলা শাখার সভাপতি শেখ শামীমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্ট ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক খোকন আহম্মেদ হীরা, বরিশালের বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, বরিশাল বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফজাল হোসেন মৃধা।

এ সময় বক্তব্য রাখেন- প্রেস ক্লাব সভাপতি আল আমিন মিরাজ, দানিসুর রহমান লিমন, গোলাম মস্তফা,জাকির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি ও বাকেরগঞ্জ বাংলাদেশ সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি জিয়াউল হক আকন ও বাকেরগঞ্জ প্রেস ক্লাবের সহ-দপ্তর সম্পাদক মুহা. সফিক খান। সঞ্চালনা করেন এসএম পলাশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com