শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শিবগঞ্জে বালক-বালিকাদের মাঝে কম্বল বিতরণ

শিবগঞ্জে বালক-বালিকাদের মাঝে কম্বল বিতরণ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
শিবগঞ্জে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের নিবাসী বালক-বালিকাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় প্রতিষ্ঠানটির অডিটোরিয়ামে দেড় শতাধিক বালক-বালিকার মাঝে এসব কম্বল তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।
এ সময় তিনি বলেন, এতিমদের সঙ্গে সরকার রয়েছে। তাই লেখাপড়া শেষে সমাজে প্রতিষ্ঠিত হওয়া নিয়ে কোনো ভয় নেই। সরকার এতিমদের জন্য আলাদাভাবে সুযোগ সৃষ্টি করেছে। তাদের সব ধরনের সুযোগ-সুবিধা দিয়ে একজন মেধাবী মানুষ হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার বদ্ধপরিকর। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম ও শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কেইস ম্যানেজার ফারুক হোসেনসহ অন্যরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com