শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চাঁপাই প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামান সম্পাদক জমশেদ

চাঁপাই প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামান সম্পাদক জমশেদ

  • চাঁপাই প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামান সম্পাদক জমশেদ

“আমরা সত্যের সন্ধানে, স্বাধীনতার পক্ষে” এ স্লোগান’কে সামনে রেখে “চাঁপাই প্রেস ক্লাব” শুভ উদ্বোধন। বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিশ্বরোড মোড় শাহনেয়ামতুল্লাহ কলেজের পশ্চিমে একটি অস্থায়ী কার্যালয়ে ফিতা কেটে চাঁপাই প্রেসক্লাবের উদ্বোধন করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে অতিথিদের উপস্থিতিতে “চাঁপাই প্রেসক্লাবের কমিটি ঘোষণা করে সভাপতি দৈনিক খোলা কাগজ জেলা প্রতিনিধি আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক দৈনিক সকালের সময় জেলা প্রতিনিধি জমশেদ আলী এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক জনবানী পত্রিকা জেলা প্রতিনিধি সোহেল রানা সহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য চাঁপাই প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি আখতারুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শংকর কুমার কুন্ড। বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী (নয়ন), চাঁপাই নবাবগঞ্জ টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও জেলা কলেজ শিক্ষক কর্মচারী কল্যান সমিতির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদ্য চাঁপাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জমশেদ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন, উপরাজারামপুর জামে মসজিদে ইমাম আব্দুর রাকিব, নামোরাজারামপুর উপরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুস সালাম।

অনুষ্ঠানের কার্যক্রম শুরু পূর্বে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন হাফিজিয়া মাদ্রাসার ছাত্ররা। এরপর শাহনেয়ামতুল্লাহ কলেজ জামে মসজিদের ইমাম আনোয়ারুল ইসলাম দেশ বাসি ও চাঁপাই প্রেসক্লাবের উদেশ্যে বিশেষ দোয়া মোনাজাতের মাধ্যমে মঙ্গল কামনায় উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া করেন। এরপর দুপুরে মধ্যাহ্নভোজের বিরতি দেয়া হয়। এবং বিকেলে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে “চাঁপাই প্রেসক্লাব কার্যালয়ের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ও সদ্য চাঁপাই প্রেসক্লাব এর সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com