মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ নেতা-নাজমুল হক

নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ নেতা-নাজমুল হক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
৪৩- চাঁপাইনবাবগঞ্জ-১ ( শিবগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগর সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ নাজমুল হক বুধবার সন্ধ্যায় উঠান বৈঠক শেষে গণসংযোগ করেছেন। এ সময় তিনি কানসাট মোড় ও আব্বাস বাজার আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেন।

মোহাম্মদ নাজমুল হক বলেন , আমার সাথে এলাকার সর্বস্তরের জনগণের পাশাপাশি প্রতিটি সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠান এবং আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে আমার গভীর সম্পর্ক রয়েছে। তাই এলাকার সমস্যাগুলো আমার নখদর্পণে। ভবিষ্যতে এলাকার রাস্তাঘাট সম্প্রসারণ, মাদক-সন্ত্রাস নির্মূল, গ্যাস ও পানি সংকট সমাধানে প্রত্যেক এলাকায় পুলিশ প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধি ও গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে সম্মিলিত হয়ে কাজ করব।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই। এ বার্তা দ্বারে দ্বারে পৌঁছানোর জন্যই গণসংযোগে নেমেছি। যাতে জনগণ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেন। আমি জনমানুষের বন্ধু, জনগণ নিয়েই আমার কাজ, জনসেবাই আমার মূল লক্ষ্য। কানসাট ইউনিয়নসহ শিবগঞ্জ উপজেলার মানুষের সঙ্গে আমার গভীর সম্পর্ক রয়েছে। ভবিষ্যতে যাতে তাদের জন্য ভালো কিছু করতে পারি, সে জন্যই তাদের প্রতিনিধি হতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি সবসময় এ এলাকার মানুষের সেবায় নিয়োজিত থাকব।

এসময় উপস্থিত ছিলেন, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা, কানসাট ইউনিয়ন ২ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামুদ্দিন বাবু, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুল্লাহ, কানসাট ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শরিফুল ইসলাম শরীফ , ৭ নং আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com