শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
রঙিন সাজে বসন্ত বরণ উৎসবে মাতোয়ারা নারীরা

রঙিন সাজে বসন্ত বরণ উৎসবে মাতোয়ারা নারীরা

বসন্তকে বরণ করে নিতে দিনাজপুরে হলুদ শাড়ি জড়িয়ে আনন্দ উৎসবে মেতেছে নানান বয়সী নারীরা। হলুদ শাড়ী আর মাথায় ফুলের মুকুট পরে নাচে-গানে উল্লাস করছেন তারা। নিজেদের মধ্যে সেলফি আর খোশ গল্প নিয়েই ব্যস্ত দিনাজপুরের বিভিন্ন বয়সী নারীরা।

দিনাজপুরের শিশু পার্ক  জীবনমহল পার্ক, সিটি পার্ক, রামসাগর, সুখ সাগর, মাতা সাগর, নীল সাগর, স্বপ্নপুরী ও দাদুর বাড়িসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রে ফাল্গুনকে বরণ ও ভ্যালেন্সটাইন্স ডে উদযাপন করতে ভিড় করছে যুবক যুবতীরা।

দিনাজপুর সিটি পার্কে বসন্ত বরণ উৎসবের আয়োজন করে অনলাইন ফেসবুক গ্রুপ দিনাজপুর গার্লস কমিউনিটি।
নানান বয়সী নারীরা এসময় প্রাণের ছোঁয়ার উল্লাসে বরণ করে নেয় ফাল্গুন। সেলফি, আড্ডা, নাচ-গান কোন কিছুর কমতি নেই। ভালোবাসা দিবস আর বসন্তের সংমিশ্রণ উৎসবের এ আমেজকে আরও বাড়িয়ে দিয়েছে।

আনন্দে মাতোয়ারা নারীরা বলেন, ফাগুনের ভালবাসা যেন কোন দিন ফুরিয়ে যাবে না। তাই আমরা আমাদের গ্রুপের নারীরা একত্রিত হয়েছি কিছু সময় একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে। বসন্তের আগমনী বার্তায়পুরনো সব গ্লানি ভুলে নতুন কিছুকে সাদরে গ্রহণের মধ্য দিয়ে আনন্দ ভাগাভাগি করতে এই দিনটির অপেক্ষা করা হয়। তবে শুধু বসন্তকেই নয় সব ঋতুকেই এভাবেই বরণ করে নেয়ারও আহবান জানান তারা ।

হাবিপ্রবি শিক্ষার্থী মানতাসা প্রাপ্তি বলেন, আজ হলুদ শাড়ি পড়েছি আমার অন্যান্য বন্ধু বান্ধবীরা ও হলুদ শাড়ি পাঞ্জাবি পড়ে আমরা ক্যাম্পাসের বিভিন্ন স্থান পরিদর্শন করেছি এ যেন এক মহাসমুদ্রের মধ্যে রয়েছি আমরা। এই দিনটি আমার কাছে বিশেষ স্মরণীয় হয়ে থাকবে।

একই ক্যাম্পাসের মাহিয়া মাহি বলেন, বিশ্ববিদ্যালয়ে এটি আমার প্রথম বসন্ত বরণের আয়োজনে যুক্ত হয়েছে। পাশাপাশি আমরা হলুদ শাড়ি পড়ে ফুলের আদান-প্রদান করেছি অনেক ভালো লেগেছে।

দিনাজপুর গার্লস কমিউনিটি এডমিন আফরিন মৌ বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা বসন্ত বরণের ছোট্ট একটি আয়োজন করেছিলাম। সেখানে আমাদের সদস্যরা যুক্ত হয়ে গান নাচ হলুদ শাড়িতে আমাদের যে অনুভূতিটুকু প্রকাশ করতে পেরেছি এতেই এই দিনটি বিশেষভাবে স্মরণীয় হয়ে থাকবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com