শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ আটপাড়া উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক শাহেদ পারভেজ আটপাড়ায় কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে মাদ্রাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাবনার চাঁদভা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ঠাকুরগাঁওয়ে প্রাচীন বিবি সখিনার মাজার রাতের আঁধারে মাটি খুঁড়ে বিশাল গর্তের সৃষ্টি করেছে কে, বা, কারা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ । আব্দুস সালাম হত‍্যার প্রতিবাদে এবং হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন চাঁদপুরে আলোচিত উজ্জ্বল হত্যা মামলার আসামি নারায়ণগঞ্জে গ্রেপ্তার করেছে পিবিআই লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখল অভিযোগ
হুতিদের হামলায় সুয়েজ খালের আয় কমেছে : আল-সিসি

হুতিদের হামলায় সুয়েজ খালের আয় কমেছে : আল-সিসি

নিউজ ডেস্ক: মিশরের প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল-সিসি বলেছেন, লোহিত সাগরে উত্তেজনা বৃদ্ধির কারণে চলতি বছর সুয়েজ খাল থেকে রাজস্ব আয় ৪০ থেকে ৫০ শতাংশ কমে গেছে।

ইয়েমেনের হুতি মিলিশিয়ারা ওই এলাকায় বাণিজ্যিক জাহাজে হামলা চালিয়েছে, যা গাজায় যুদ্ধ অবসানের জন্য চাপ প্রয়োগের একটি প্রচেষ্টা বলে গোষ্ঠীটি দাবি করেছে। এর প্রতিশোধ হিসেবে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য ইয়েমেনের হুতি লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যা শিপিং কোম্পানিগুলোর উদ্বেগ আরও বাড়িয়ে দিয়েছে।

মিশরের প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল-সিসি তেল সংস্থাগুলির সাথে এক সম্মেলনে  বলেন, দেখুন আমাদের গাজা সীমান্তে কী ঘটছে। আপনি সুয়েজ খাল দেখুন, যা মিশরকে প্রতি বছর প্রায় ১০ বিলিয়ন ডলার এনে দিতো। এই রাজস্ব ৪০ থেকে ৫০ শতাংশ হ্রাস পেয়েছে এবং অবশ্যই কোম্পানি এবং অংশীদারদেরকে আমাদের অর্থ প্রদান অব্যাহত রাখতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com