শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
কিশোরীর হাত ও মুখে গরম খুন্তির ছ্যাঁকা দিল সৎ মা

কিশোরীর হাত ও মুখে গরম খুন্তির ছ্যাঁকা দিল সৎ মা

 

নাজমুল হাসান, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে সৎ মায়ের দ্বারা নির্যাতনের শিকার হয়েছেন বিথী আক্তার নামে নবম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে এ শিক্ষার্থীকে গরম খুন্তি দিয়ে শরীরের হাতে ও মুখে ছ্যাঁকা দেন সৎ মা স্নেহআরা বেগম।

জানা যায়, ডাসার উপজেলার আইসার গ্রামের মোল্লা বাড়ির দেলোয়ার মোল্লার প্রথম স্ত্রী ক্যানসারে আক্রান্ত হয়ে প্রায় একযুগ আগে মার যান। তার প্রথম স্ত্রীর সংসারে তিন পুত্র সন্তান ও দুই মেয়ে রেখে যান। সংসার দেখভাল ও সন্তানদের লালন-পালনের জন্য দ্বিতীয় বিয়ে করেন বরিশালের ধানডোবা গ্রামের স্নেহআরা বেগমকে। তিনি ছোট বিথীসহ বাকি সন্তানদের লালন-পালনের দায়িত্ব নেন।

স্থানীয়রা বলছেন, সৎ মা স্নেহআরা বেগম প্রায়ই শিশুদের সঙ্গে খারাপ আচরণ করতেন। এর আগেও একাধিকবার নির্যাতনের শিকায় হতে হয় তাদের। এবার গরম খুন্তির ছ্যাঁকা দিয়ে মুখের একাধিক স্থান ঝলসে দিয়েছেন।

জানা যায়, ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা চালাচ্ছে বিথীর সৎ মা ও বাবা। বুধবার (২১ ফেব্রুয়ারি) সরেজমিনে নির্যাতনের শিকায় এ শিক্ষার্থীর বাড়ি গেয়ে তাকে পাওয়া যায়নি। স্থানীয়রা জানায়, ঘটনার ধামাচাপা দিতে ওই শিক্ষার্থীকে চিকিৎসার কথা বলে অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে।

শিক্ষার্থীর মামা জাহাঙ্গীর আলম জানান, আমার বোন ক্যানসারে আক্রান্ত হয়ে ১৫ বছর আগে ৩ ভাগিনা ও দুই ভাগনি রেখে মারা যান। সবার ছোট বিথী। তাকে ওর সৎ মা গরম খুন্তি দিয়ে শরীরে বিভিন্ন স্থানে ছ্যাঁকা দিয়ে ঝলসে দিয়েছে।

তিনি বলেন, বিথীর শরীরে ক্ষত সৃষ্টি হয়েছে। ঘটনার পরে বিথীকে নিয়ে মাদারীপুরের পেয়ারপুরে আত্মগোপনে চলে যায়। আমার বড় ভাগিনা খবর পেয়ে ওর সৎ মায়ের কাছ থেকে ভাগনিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে গেছে।

এ ব্যাপারে ডাসার থানার অফিসার ইনচার্জ এস এম শফিকুল বলেন, পরিবারের কেউ এখন পর্যন্ত অভিযোগ নিয়ে আসেনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com