শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
শিবগঞ্জে জালনোট প্রতিরোধে কর্মশালা

শিবগঞ্জে জালনোট প্রতিরোধে কর্মশালা

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে ও উপজেলা প্রশাসন-সোনালী ব্যাংকের যৌথ সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক পিয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সাদিকুল ইসলাম। এতে মূখ্য আলোচক ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোতাহার হোসেন। কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক সাদ্দাম হোসেন, বীরমুক্তিযোদ্ধা মশিউর রহমান বাচ্চু ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুল খানসহ অন্যরা।

এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা  ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সুধীজনরা উপস্থিত ছিলেন। বক্তারা- জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com