শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
দুর্গাপুরে পুকুরে মিলল যুবকের লাশ

দুর্গাপুরে পুকুরে মিলল যুবকের লাশ

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীর দুর্গাপুরে পুকুর থেকে সাকিল হোসেন (১৫) নামের মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সাকিল হোসেন উপজেলার পালশা পশ্চিম পাড়া গ্রামের ইস্রাফিল হোসেনের পুত্র। খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাকিল। পরিবারের স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে রাত ৮টার দিকে পালশা গ্রামের জনৈক মজিরের বাড়ির পাশের পুকুর থেকে সাকিলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

সাকিলের ফুফু বানেছা বেগম বলেন, সাকিলকে না পেয়ে এক প্রতিবেশীকে সাথে নিয়ে রাতের অন্ধকারে টর্চলাইট দিয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। এক সময় জনৈক মজিরের বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসমান সাকিলকে দেখতে পান। পরে পরিবারের স্বজনদের খবর দেয়া হলে তারা গিয়ে সাকিলকে মৃত অবস্থায় ওই পুকুর থেকে উদ্ধার করে। সাকিল জন্মগত ভাবেই মানসিক প্রতিবন্ধী ছিলেন বলেও জানান বানেছা বেগম।

রাজশাহী জেলার দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ঘটনাটি উর্দ্ধতন কর্মকর্তাদের অবগত করে ওই যুবকের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com