মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এনামুল

বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার বেলা ১১ থেকে বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা আরম্ভের কিছু পরে উপজেলার শিকদারীতে সাঁকোয়া উচ্চ বিদ্যালয় ও সালেহা ইমারত গার্লস একাডেমি কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

কেন্দ্র পরিদর্শন কালে প্রশ্ন প্রত্রের বিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলেন। নকল মুক্ত এবং শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় তিনি সন্তষ প্রকাশ করেন।

কেউ যেন অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিতে না পারে সে ব্যাপারে হল সুপার ও কেন্দ্র সচিবদের সতর্ক থাকার আহŸান জানান। চলতি বছর বাগমারায় এসএসসি, দাখিল ও ভোকেশনাল মিলে মোট শিক্ষার্থী প্রায় ৫ হাজার।

উপজেলায় এবার ১২টি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে তিনটি শিক্ষা বোর্ডের অধিনে এসএসসি ও সমমানের পরীক্ষা। এর মধ্যে রাজশাহী শিক্ষা বোর্ডের অধিনে ৬টি, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ৩টি এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে ৩টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম, সাঁকোয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আনোয়ার হোসেন, সালেহা ইমারত গালর্স একাডেমির প্রধান শিক্ষক মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ট্যাগ অফিসার আব্দুল মান্নান প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com