রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
শিবগঞ্জে দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ

শিবগঞ্জে দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
শিবগঞ্জে অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপি পৌর এলাকার ডেলটা মেডিকেল সেন্টারের উদ্যোগে প্রতিষ্ঠানের চত্বরে এ চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করেন শিশু ও নবজাতক রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।

এ সময় তিনি বলেন, আমার জন্মভূমি উপজেলার কোন শিশু ও নবজাতক প্রকৃতি চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়। সেই লক্ষে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। যা অব্যহত থাকবে। শুধু তাই নয়, যে সমস্ত অসহায়-দুস্থ পরিবার টাকার অভাবে চিকিৎসাসেবা-ঔষধ ও সঠিকভাবে পরীক্ষা-নিরিক্ষা করাতে পারেনা, তাদের দোরগোড়ায় চিকিৎসাসেবা নিশ্চিতে কাজ করছে প্রতিষ্ঠানটি। কারণ চিকিৎসাসেবা পাওয়া একজন শিশুর জন্মগত অধিকার।

 

এ অধিকার থেকে সে বঞ্চিত হতে পারে না। এ সময় উপস্থিত ছিলেন, ডেলটা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জায়েদুল ইসলাম জাহিদ, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুল মজিদ, গাইনী রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. আমেনা খাতুন এবং চিকিৎসকের সহকারী ডালিম কুমারসহ অন্যরা। প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে প্রতি শুক্রবার ২৫ অসহায়-দুস্থ শিশু রোগীর বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছেন শিশু ও নবজাতক রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com