রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
ইউক্রেনের ৪ অঞ্চল এখন রাশিয়ার, ঘোষণা দিলেন পুতিন

ইউক্রেনের ৪ অঞ্চল এখন রাশিয়ার, ঘোষণা দিলেন পুতিন

নিউজ ডেস্ক :
ইউক্রেনের কাছ থেকে দখল করা চারটি অঞ্চল রুশ ফেডারেশনে যুক্ত করার ঘোষণা দিয়েছেন ভ্লাদিমির পুতিন।

বিবিসির খবরে বলা হয়েছে, শুক্রবার এই অনুষ্ঠানে রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শইগু, পররাষ্ট্রমন্ত্রী সের্গেই লাভরভ ছাড়াও ইউক্রেনের থেকে দখল করা চার অঞ্চলের রুশ মনোনীত নেতারা উপস্থিত ছিলেন।

বক্তব্যের শুরুতে পুতিন যুদ্ধে নিহত ‘সাহসী’ রুশ সেনাদের জন্য এক মিনিট নিরবতা পালনের নির্দেশ দেন। তিনি বলেন, তারা মাতৃভূমির জন্য লড়াই করতে গিয়ে মৃত্যুবরণ করেছেন।
ইউক্রেনের চার অঞ্চল লুহানস্ক, দোনেতস্ক, খেরসন এবং জাপোরিঝিয়া রুশ ফেডারেশনে যুক্তের ঘোষণা দিয়ে পুতিন বলেন, চার অঞ্চল যুক্ত করার পরিকল্পনা করেছিলাম। ইউক্রেনের জনগণ তাদের রায় জানিয়ে দিয়েছে। গণভোটের ফলাফল পরিচিত, সুপরিচিত বলে মন্তব্য করেন তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com