শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
রুশ হামলায় ইউক্রেনের ৭০ ভাড়াটে সেনা নিহত

রুশ হামলায় ইউক্রেনের ৭০ ভাড়াটে সেনা নিহত

নিউজ ডেস্ক :

রাশিয়ার সশস্ত্র বাহিনী দোনেৎস্ক পিপলস রিপাবলিক (ডিপিআর) এবং খারকভ অঞ্চলে তথাকথিত ইউক্রেনীয় বিদেশী সেনাবাহিনীর অস্থায়ী মোতায়েন পয়েন্টগুলোতে আঘাত করেছে। এতে ইউক্রেনের ৭০ জনেরও বেশি বিদেশী ভাড়াটে সেনা নিহত হয়েছেন।

মঙ্গলবার রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র লেফটেন্যান্ট জেনারেল ইগর কোনাশেনকভ এ তথ্য জানিয়েছেন।

রাশিয়ার মুখপাত্র, ‘রাশিয়ান মহাকাশ বাহিনী দোনেৎস্ক পিপলস রিপাবলিকের মার্কোভো, ক্রামতোর্স্ক এবং খারকভ অঞ্চলের নোভোসিনোভোর কাছে বিদেশী সেনাদের অস্থায়ী স্থাপনার পয়েন্টগুলোতে নির্ভুল হামলা চালিয়েছে, এতে ৭০ জনের বেশি বিদেশী ভাড়াটে সেনা নিহত এবং ১০০ জনের বেশি আহত হয়েছেন।

এর আগে সোমবার রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় সাংবাদিকদের জানিয়েছে, যুক্তরাষ্ট্রের দেওয়া হিমারস মাল্টিপল রকেট লঞ্চার থেকে একটি ইউক্রেনীয় রকেট হামলায় দোনেৎস্ক পিপলস রিপাবলিক (ডিপিআর) এর মেকেয়েভকা শহরে ৬৩ জন রুশ সেনা নিহত হয়েছেন।

রাশিয়ান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী মার্কিন তৈরি হিমারস লঞ্চার থেকে ছোড়া চারটি রকেট আঘাত করেছিল। ফলে ক্ষতির সংখ্যা এত বেশি হয়েছে।

সূত্র: তাস, রয়টার্স, আলজাজিরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com