সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
‘দেশি-বিদেশি ষড়যন্ত্রের কারণে রাষ্ট্র আজ হুমকির সম্মুখীন’

‘দেশি-বিদেশি ষড়যন্ত্রের কারণে রাষ্ট্র আজ হুমকির সম্মুখীন’

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রের কারণে রাষ্ট্র আজ হুমকির সম্মুখীন। ভবিষ্যতে কি হবে তা এই মুহূর্তে বলা যায় না। সেজন্য যারা জাতীয় সংসদ এবং দেশকে অকার্যকর করার জন্য ইতিহাস বিকৃত, মিথ্যাচার করে দেশে বিদেশ ষড়যন্ত্র করছে। তাদের আইনের আওতায় আনার জন্য আইন প্রণয়ন করতে হবে। রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে আইন প্রণয়ন করা প্রয়োজন। রবিবার (৯ এপ্রিল) জাতীয় সংসদে এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭২ এর সংবিধানে দেশ পরিচালনার জন্য যা যা দরকার বঙ্গবন্ধু লিখে দিয়ে গেছেন। সেভাবে দেশ পরিচালনার জন্য সংসদকে রাষ্ট্রপরিচালনার কেন্দ্রবিন্দু করতে হবে।

মোজাম্মেল হক বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল কয়েকদিন আগের বলেছেন, পাকিস্তান আমল ভালো ছিল। মূলত, এরাই মুক্তিযুদ্ধকে বির্তকিত করছে, মুক্তিযুদ্ধের ইতহাস সংবিধান থেকে মুছে ফেলার চেষ্টা করছে।

ষড়যন্ত্রকারীরা সংসদ অকার্যকর করার জন্য, দেশ অস্থিতিশীল করতে অগ্নিসন্ত্রাস করেছে বলেও মন্তব্য করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com