শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রাজশাহী সীমান্তে বিজিবি’র অভিযানে ৯১০ বোতল ফেন্সিডিল উদ্ধার

রাজশাহী সীমান্তে বিজিবি’র অভিযানে ৯১০ বোতল ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘা উপজেলা সীমান্তে (পদ্মা নদী) বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বিশেষ অভিযানে ৯১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। রবিবার (১৯ জুন) দুপুর ২টার দিকে উপজেলার সীমান্ত এলাকা পদ্মানদীর মানিকের চর নামক স্থানে একটি নৌকা থেকে এগুলো উদ্ধার করা হয়। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। রবিবার (১৯ জুন) বিকালে বিজিবি রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- রবিবার দুপুরে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধীনস্থ আলাইপুর বিওপি’র বিশেষ টহল দল সীমান্ত পিলার ৮১/৩-এস থেকে আনুমানিক ৫০০ গজ দূরে টহল দিচ্ছিলো। এসময় বাংলাদেশের অভ্যন্তরে জেলার বাঘা থানাধীন পদ্মানদীর মানিকের চর নামক স্থান দিয়ে ৬-৭ জনের একটি চোরাকারবারী দল ইঞ্জিন চালিত নৌকায় করে ভারত থেকে বাংলাদেশে পাচারের সময় ৯১০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা নৌকা ও ১টি হাসুয়াসহ মালামাল ফেলে ভারতে অভ্যন্তরে ঢুকে পড়ায় টহল দল কাউকে আটক করতে পারেনি। ইঞ্জিনচালিত নৌকাসহ উদ্ধার হওয়া মাদকদ্রব্যের সিজার মূল্য পাঁচ লাখ পঁয়ষট্টি হাজার পাঁচশত ষাট টাকা। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়দের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com