বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

রাজশাহী সীমান্তে বিজিবি’র অভিযানে ৯১০ বোতল ফেন্সিডিল উদ্ধার

রাজশাহী সীমান্তে বিজিবি’র অভিযানে ৯১০ বোতল ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বাঘা উপজেলা সীমান্তে (পদ্মা নদী) বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বিশেষ অভিযানে ৯১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। রবিবার (১৯ জুন) দুপুর ২টার দিকে উপজেলার সীমান্ত এলাকা পদ্মানদীর মানিকের চর নামক স্থানে একটি নৌকা থেকে এগুলো উদ্ধার করা হয়। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। রবিবার (১৯ জুন) বিকালে বিজিবি রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- রবিবার দুপুরে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধীনস্থ আলাইপুর বিওপি’র বিশেষ টহল দল সীমান্ত পিলার ৮১/৩-এস থেকে আনুমানিক ৫০০ গজ দূরে টহল দিচ্ছিলো। এসময় বাংলাদেশের অভ্যন্তরে জেলার বাঘা থানাধীন পদ্মানদীর মানিকের চর নামক স্থান দিয়ে ৬-৭ জনের একটি চোরাকারবারী দল ইঞ্জিন চালিত নৌকায় করে ভারত থেকে বাংলাদেশে পাচারের সময় ৯১০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা নৌকা ও ১টি হাসুয়াসহ মালামাল ফেলে ভারতে অভ্যন্তরে ঢুকে পড়ায় টহল দল কাউকে আটক করতে পারেনি। ইঞ্জিনচালিত নৌকাসহ উদ্ধার হওয়া মাদকদ্রব্যের সিজার মূল্য পাঁচ লাখ পঁয়ষট্টি হাজার পাঁচশত ষাট টাকা। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়দের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com