শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
৬ দিন পর সচল হল ওসমানী বিমানবন্দর

৬ দিন পর সচল হল ওসমানী বিমানবন্দর

নিউজ ডেস্ক :
৬ দিন বন্ধ থাকার পর আবারও সচল হয়েছে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর।

বৃহস্পতিবার ভোর থেকে ফ্লাইট ওঠানামা শুরু করেছে। পূর্বনির্ধাতির সিডিউল অনুযায়ী আজ সিলেট-লন্ডন রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইটও চলাচল করেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার ওসমানী বিমানবন্দর থেকে সিলেট-লন্ডন রুটে দুটি ফ্লাইট আসা-যাওয়া করেছে। এছাড়া একটি ফ্লাইট ম্যানচেস্টারের উদ্দেশ্য সিলেট ত্যাগ করেছে। এছাড়া সিলেট-ঢাকা রুটে একাধিক ফ্লাইটও আসা যাওয়া করেছে।
এর আগে বন্যায় রানওয়েতে পানি ওঠায় গত ১৭ জুন বন্দরের ফ্লাইট কার্যক্রম তিন দিনের জন্য বন্ধের ঘোষণা দেয় কর্তৃপক্ষ। ৩ দিন পর গত ২০ জুন ওসমানী বিমানবন্দর পরির্দশনে আসেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী।

পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী জানান, রানওয়ে থেকে পানি নেমে গেলেও অ্যাপ্রোচ লাইট তলিয়ে থাকায় এই বিমানবন্দরের কার্যক্রম আরও কয়েকদিন বন্ধ থাকবে। তবে এপ্রোচ লাইটের পানি নেমে যাওয়ায় বৃহস্পতিবার ভোর থেকে ফ্লাইট চলাচল শুরু হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com