শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ইরানের ৮ ‘গুপ্ত ঘাতককে’ আটক করেছে তুরস্ক

ইরানের ৮ ‘গুপ্ত ঘাতককে’ আটক করেছে তুরস্ক

নিউজ ডেস্ক :
তুরস্কের নিরাপত্তা বাহিনীর সদস্যরা ইরানের একটি গোয়েন্দা সংস্থার আটজন গুপ্ত ঘাতককে আটক করেছে।

তুরস্কের স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, আটককৃত গুপ্ত ঘাতকদের লক্ষ্য ছিল ইস্তানবুলে অবস্থান করা ইসরাইলি পর্যটকদের হত্যা করা।

যে আটজনকে আটক করা হয়েছে তাদের সবাই ইরানি নাগরিক না। ইস্তানবুলের জনপ্রিয় বিয়োগলু ডিস্ট্রিক থেকে অভিযান পরিচালনা করে গত সপ্তাহে তাদের আটক করা হয়।

এদিকে এর আগে গত সপ্তাহে ইসরাইল সতর্কতা জারি করে জানায়, তুরস্কে অবস্থান করা সকল ইসরাইলি পর্যটক যেন ফিরে আসেন। কারণ তাদের হত্যা করার জন্য ছক কষা হচ্ছে।

ইরান ও ইসরাইলের মধ্যে সবসময় উত্তেজনা চলে। তবে গত কয়েক দিন ধরে উত্তেজনার মাত্রা বেড়েছে।

গত মে মাসে রেভ্যুলেশনারী গার্ডের কর্নেল সাঈদ খোদাইকে তার বাড়ির সামনে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনার জন্য ইসরাইলকে দায়ী করে ইরান।

তাছাড়া সাম্প্রতিক কিছু ঘটনা নিয়েও দুই দেশের মধ্যে উত্তেজনার মাত্রা আরও বৃদ্ধি পেয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com