শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মাজার শরীফে মহিলা খাদেমের মৃত্যু

বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মাজার শরীফে মহিলা খাদেমের মৃত্যু

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে নুরজাহান বেগম (৭০) নামে এক মহিলা খাদেমের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফে বিদ্যুতের বাল্বে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হন তিনি। এ সময় মাজারে কেউ না থাকায় ঘটনাস্থলে মৃত্যুবরন করেন নুরজাহান বেগম। তার বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের খর্দ্দোকৌড় গ্রামে। সে মৃত খোকার স্ত্রী। অনেক অগেই নুরজাহানের স্বামী মারা গেছে। স্বামীর মৃত্যুর পর থেকে সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফে খাদেম হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল করিম সরদার বলেন, মহিলা খাদেম হিসেবে দীর্ঘ সময় মাজারে অবস্থান করেছেন নিহত নুরজাহান বেগম। বিদ্যুৎপৃষ্ট হওয়ার সময় মাজারে কেউ না থাকায় তাকে বাঁচানো সম্ভব হয়নি। এটা একটা দূর্ঘটনা। পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশ দাফনের জন্য সন্তানদের নিকট হস্তান্তর করেছেন।

প্রায় ৩০ বছর থেকে তিনি সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফে আগত লোকজনদের সেবা করে আসছিলেন। বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে বলে জানান ওসি মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com