শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন সাংবাদিক দেওয়ান রানা’র মায়ের ২য় মৃত্যু বার্ষিকী পালিত   সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ দারুসসালামে টি আই সার্জেন্ট এ এস আই কন্সটেবল পেলেন ভালো কাজের পুরস্কার মদনে ওয়াস প্রোগ্রামের দ্বিতীয় ছাদ ঢালাই কাজে অনিয়ম রাবার ড্যামের অপব্যবহার ফলে বোরো ধান সহ বাড়ি ঘর ভাঙনের মুখে সরিষাবাড়ীতে ৬৭০ লিটার মদ উদ্ধার গ্রেফতার ১
বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মাজার শরীফে মহিলা খাদেমের মৃত্যু

বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মাজার শরীফে মহিলা খাদেমের মৃত্যু

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় বিদ্যুৎপৃষ্ট হয়ে নুরজাহান বেগম (৭০) নামে এক মহিলা খাদেমের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফে বিদ্যুতের বাল্বে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হন তিনি। এ সময় মাজারে কেউ না থাকায় ঘটনাস্থলে মৃত্যুবরন করেন নুরজাহান বেগম। তার বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের খর্দ্দোকৌড় গ্রামে। সে মৃত খোকার স্ত্রী। অনেক অগেই নুরজাহানের স্বামী মারা গেছে। স্বামীর মৃত্যুর পর থেকে সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফে খাদেম হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল করিম সরদার বলেন, মহিলা খাদেম হিসেবে দীর্ঘ সময় মাজারে অবস্থান করেছেন নিহত নুরজাহান বেগম। বিদ্যুৎপৃষ্ট হওয়ার সময় মাজারে কেউ না থাকায় তাকে বাঁচানো সম্ভব হয়নি। এটা একটা দূর্ঘটনা। পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশ দাফনের জন্য সন্তানদের নিকট হস্তান্তর করেছেন।

প্রায় ৩০ বছর থেকে তিনি সৈয়দপুর- মচমইল (আখড়া) মাজার শরীফে আগত লোকজনদের সেবা করে আসছিলেন। বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে বলে জানান ওসি মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com