রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে সাংবাদিক রকি আর নেই মণিরামপুর ভুমি অফিসে সেবার গতি বেড়েছে শ্যামনগরে এইচ পি এল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ট্রফি ফাইটার্সে জয় বান্ধ্যাত্ব করণ, লক্ষণ ও চিকিৎসা ভারতের প্রমোদতরী ‘গঙ্গা বিলাস’ সুন্দরবনে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ট্রাক্টর মালিকের জেল শিবগঞ্জে শীতার্ত ৭ হাজার পরিবার পেল কম্বল শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় অসহায়-দুঃস্থ শীতার্ত পরিবারের মাঝে ৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা স্টেডিয়ামে এসব কম্বল বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, সমাজসেবক আল-মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে উপজেলাজুড়ে কয়েক ধাপে ২৫ হাজার কম্বল বিতরণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, শুধু এবারই নয় বরং দীর্ঘদিন থেকেই আমি শিবগঞ্জের অসহায় মানুষের জন্য কাজ করছি। এমনকি করোনার ভয়াবহ সময়গুলোতে উপজেলাজুড়ে প্রায় ২০ হাজার পরিবারকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়েছি শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম আর নেই শিবগঞ্জে আদালতের নির্দেশ উপেক্ষা করে বাড়ি নির্মাণের অভিযোগ শিবগঞ্জের শাহাবাজপুরে উন্মুক্ত প্রতিবন্ধী ভাতা যাচাই বাছাই অনুষ্ঠিত
৬ দিনেও খোঁজ মিলেনি মহি মিজানের মোটরসাইকেল চুরির রহস্য

৬ দিনেও খোঁজ মিলেনি মহি মিজানের মোটরসাইকেল চুরির রহস্য

প্রেস বিজপ্তি

মহি মিজানের মোটরসাইকেল চুরি হয়েছে গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ঃ০০ টাই, ব্যক্তিগত কাজে সন্ধ্যা ৫ঃ৫৫ মিনিটে কানসাট ইউনিয়নের বাঘিতলা হাটে(জাবেদ এর দোকানের সাথে)লাগিয়ে মোটরসাইকেল রেখে কাঁচা সবজি ক্রয়ের উদ্দেশ্য হাটের ভিতর প্রবেশ করে এবং সেই দোকানদার কে বলে যায় মোটরসাইকেলটি খেয়াল রাখতে,কাঁচা সবজি ক্রয় করে আনার পর সন্ধ্যা ৬ঃ১০ মিনিটে এসে দেখে তার মোটরসাইকেল টি সেখানে নেই,দোকানদার কে প্রশ্ন করা হলে সে বলে সে নাকি মোটরসাইকেল দেখে নাই,পরবর্তীতে কানসাট, শিবগঞ্জ, মনকষা, রহানপুর সহ বিভিন্ন এলাকায় খোঁজ নিলেও কোন ধরনের খবর পাওয়া যায় নি, সেই দিন রাত ৮ঃ০০ টাই শিবগঞ্জ থানায় একটি মোটরসাইকেল হারানো বিষয়ে অভিযোগ দায়ের করেন তিনি।

আজ ৫ই নভেম্বর ২০২২ পর্যন্ত কোন ধরনের খবর পাওয়া যায় নি, মোটরসাইকেল হারিয়ে সাংবাদিক মহি মিজান অনেকটা অসহায় ভাবে জীবন যাপন করছেন,তার সার্বক্ষণিক যাতায়াতের মাধ্যম হিসেবে হিরো গ্লামার ১২৫ সিসি লাল রংয়ের গাড়ীটি ব্যবহৃত হতো।

চুরি হওয়া মটরসাইকেলটির বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী যুবায়ের আহমদ জানান এই বিষয়ে পদক্ষেপ নেওয়া হয়েছে,গুরুত্ব সহকারে বিষয়টি দেখা হচ্ছে, মোটরসাইকেল উদ্ধারে পুলিশের টিম কাজ করছে।

গাড়ী নং নওয়াবগঞ্জ-হ ১৫-১৯৪৫
চেসিস নং- PS1JAS091HJJ01167
ইঞ্জিন নং- JA06EIHG01325
মোটরসাইকেল টি খোঁজ পেলে জানানোর জন্য সকলকে অনুরোধ করা হইলো।
মহি মিজান
কানসাট ০১৭৪৩৫৫৭১৬১

শেয়ার করুন .....


শিবগঞ্জে শীতার্ত ৭ হাজার পরিবার পেল কম্বল শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় অসহায়-দুঃস্থ শীতার্ত পরিবারের মাঝে ৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা স্টেডিয়ামে এসব কম্বল বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, সমাজসেবক আল-মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে উপজেলাজুড়ে কয়েক ধাপে ২৫ হাজার কম্বল বিতরণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, শুধু এবারই নয় বরং দীর্ঘদিন থেকেই আমি শিবগঞ্জের অসহায় মানুষের জন্য কাজ করছি। এমনকি করোনার ভয়াবহ সময়গুলোতে উপজেলাজুড়ে প্রায় ২০ হাজার পরিবারকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়েছি



© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com