শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-৫

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-৫

নারায়ণগঞ্জে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। রোববার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সিদ্ধিরগঞ্জ থানা এলাকার কাঁচপুর ব্রিজের পশ্চিম পাশের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার চালক হানিফ (২৫), মামুন (৩০), নূরুউদ্দিন (৪৫) ও জামাল। আরেকজনের বয়স ২৫ বছর বলে পুলিশ ধারণা করলেও তাৎক্ষণিক তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ কাচঁপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. নবীর হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ ডেমরা থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা চট্টগ্রাম মহাসড়কে উঠছিল। এ সময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ৬ জন আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় ও ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। নূরুউদ্দিন নামে একজন স্থানীয় হাসপাতালে মারা যান। এছাড়া, ঢামেক হাসপাতালে নিলে সেখানে ৪ জনের মৃত্যু হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com